বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

অভিনয় ছেড়ে অ্যাম্বুলেন্স চালিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন এই অভিনেতা

০৭:৩৬ পিএম, এপ্রিল ৩০, ২০২১

অভিনয় ছেড়ে অ্যাম্বুলেন্স চালিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন এই অভিনেতা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। এমনকি অনেকে সময়ে অ্যাম্বুলেন্সও পাচ্ছেন না। আর এরই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছেন বেশ কয়েকজন তারকাও। আর এবার অভিনয় ছেড়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা অর্জুন গৌড়া।

প্রসঙ্গত জানা গেছে, করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে বর্তমানে অ্যাম্বুলেন্স চালাচ্ছেন অভিনেতা অর্জুন গৌড়া। যাতে করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে পৌঁছতে দেরি না হয় সেই কারণেই অ্যাম্বুলেন্স চালকের কাজ শুরু করেছেন এই অভিনেতা।

https://www.instagram.com/p/COSkJKQrofY/

অন্যদিকে অ্যম্বুলেন্স চালানোর পাশাপাশি অ্যাম্বুলেন্স সার্ভিসও শুরু করেছেন অভিনেতা অর্জুন গৌড়া। মানুষের প্রাণ বাঁচানোর জন্যই তাঁর এমন উদ্যোগ বলে জানা গেছে। উল্লেখ্য তিনি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানান, অ্যাম্বুলেন্স চালানোর কাজ শুরু তিনি বিভিন্ন মানুষের পাশে তিনি দাঁড়াতে পারছেন। এই কাজ করতে পেরে তিনি খুশি। এমনকি তিনি করোনা আক্রান্ত মৃত ব্যক্তিকেও শ্মশানে নিয়ে যাচ্ছেন।