শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

স্বপ্নের মানুষের সঙ্গে সাক্ষাৎ! সোশ্যাল মিডিয়ায় ধোনিকে নিয়ে আবেগী পোস্ট পাক ক্রিকেটারের

০৩:৪৬ পিএম, অক্টোবর ২৫, ২০২১

স্বপ্নের মানুষের সঙ্গে সাক্ষাৎ! সোশ্যাল মিডিয়ায় ধোনিকে নিয়ে আবেগী পোস্ট পাক ক্রিকেটারের

"আপ ধোনি হ্যায়, ম্যায় ধাহানি হু" অর্থাৎ "আপনি ধোনি আর আমি ধাহানি"! বিশ্বকাপে ভারত-পাক মহারণের আগে প্র‍্যাকটিসে পাক ক্রিকেটার শাহনাওয়াজ ধাহানির সঙ্গে ভারতীয় দলের মেন্টর মহেন্দ্র সিং ধোনির শুধু এটুকুই কথা হয়েছিল। ট্যুইটারে সেই ভিডিও পোস্ট করেছিলেন পাক সাংবাদিক শাকির আব্বাসি। তারপরই তা ভাইরাল হয়ে গিয়েছিল। এবার ম্যাচের পরেও ধোনির সঙ্গে সাক্ষাতের সুযোগ মিলল ধাহানির। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবেগে ভাসলেন পাক ক্রিকেটার। জানালেন, স্বপ্নের মানুষের দেখা পেয়ে যেন তাঁর স্বপ্নপূরণ হল।

https://twitter.com/ShakirAbbasi22/status/1451645804784017408?s=20

এদিন ভারত-পাক মহাযুদ্ধ শেষে ধোনির সঙ্গে মাঠেই গল্প জুড়ে দেন পাকিস্তানের ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক ও বাবর আজম। সেই আড্ডাতেই যোগ দেন শাহনাওয়াজ ধাহানি। পরে ধোনির সঙ্গে নিজের একটি ছবিও তোলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিই পোস্ট করে ২৩ বছরের এই পাক বোলার লেখেন, 'অসাধারণ রাত। পাকিস্তানের জয়ের খুশির সঙ্গেই আমার অন্যতম স্বপ্নের খেলোয়াড়ের সঙ্গে সাক্ষাৎ। দুই আনন্দই মিলে মিশে গেল। কখনও ভুলতে পারব না।"

শাহনাওয়াজের এই উদ্মাদনায় ঘেরা পোস্টই ফের প্রমাণ করে আজও আজও সারা বিশ্বের তরুণ ক্রিকেটারদের এক অনুপ্রেরণার নাম, মহেন্দ্র সিং ধোনি। তাঁর এক ঝলক সাক্ষাতের জন্য মুখিয়ে থাকেন তরুণ খেলোয়াড়রা। মাহির পরামর্শ পেলে তাঁরা নিজেদের ভাগ্যবান মনে করেন। শাহনাওয়াজও তার ব্যতিক্রম নন। ধোনির সান্নিধ্য পেয়ে তাঁর যেন বহুকালের স্বপ্ন পূরণ হল৷ অন্তত এমন কথাই মনে করছেন এই তরুণ পাক ক্রিকেটার।

https://twitter.com/ShahnawazDahani/status/1452507362242269184?s=20

প্রসঙ্গত, টি-২০ বিশ্বকাপে নিজের নতুন ভূমিকায় বেশ তৎপর হয়ে উঠেছেন মাহি। কখনও তাঁকে দেখা যাচ্ছে ব্যাটিং টিপস দিতে আবার কখনও ধোনি হয়ে যাচ্ছেন 'থ্রোডাউন স্পেশালিস্ট'। নিজের উত্তরসূরী কখনও ঋষভ পন্থকে উইকেটরক্ষণ নিয়েও টিপস দিচ্ছেন। বোঝাই যাচ্ছে, নিজের নতুন দায়িত্বে বেশ মজে রয়েছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। তাঁর মেন্টরশিপে ভারতীয় দলের হাতে উঠে আসুক আরেকটি কুড়ি ওভারের বিশ্বকাপের ট্রফি, আপাতত এই স্বপ্নেই মশগুল সমর্থকরা।