বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

যশের সঙ্গেই কি বিয়ে সেরেছেন নুসরত? বিতর্ক উস্কে সিঁদুর মাথায় বিশ্বকর্মা পুজোয় নুসরত

১২:৪৩ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১

যশের সঙ্গেই কি বিয়ে সেরেছেন নুসরত? বিতর্ক উস্কে সিঁদুর মাথায় বিশ্বকর্মা পুজোয় নুসরত

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মা হলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। ডাক্তারদের কড়া নজরে ছিলেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে ছিলেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান। আপাতত বাড়িতেই মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি।

গতকাল ছিল বিশ্বকর্মা পুজো। আর এই দিনেই আবারও শিরোনামে এলেন যশ নুসরত। এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের বিশ্বকর্মা পুজোয় হাজির হন যশ নুসরত। এদিন নুসরতের পরনে ছিল হালকা গোলাপী রঙের সালোয়ার কামিজ আর যশ এর পরনে হালকা ব্লু শার্ট এবং প্যান্ট। তবে এদিন নজর কাড়লো নুসরতের মাথার সিঁদুর। সবকিছুর মধ্যে সিথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। এই ছবি দেখেই নেট দুনিয়ায় আবার উঠে এল চর্চা। তাহলে কি সত্যিই বিয়ে।সেরেছেন নুসরত এবং যশ? এই প্রশ্নই উঠে আসছে বার বার।

https://www.instagram.com/p/CT7q_ZiPKu4/

একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎ দিয়ে নিখিল বলেও ছিলেন দক্ষিণেশ্বরে বিয়ে করেছেন যশ নুসরত । তাহলে কি তার কথায় ঠিক? এদিকে কিছুদিন আগেই পৌরসভা গিয়ে বার্থ সার্টিফিকেটে উঠে আসে ঈশানের বাবার নাম। অবশেষে অভিনেত্রী প্রকাশ্যে আনেন ঈশানের পিতার নাম। বাবার নামের জায়গায় সেখানে স্পষ্ট লেখা দেবাশীষ দাশগুপ্ত। এদিকে মা হওয়ার পর প্রথম যেদিন তিনি প্রকাশ্যে আসেন সেদিন বলেন বাবা জানে বাবা কে। সব মিলিয়ে আপাতত অন্যের কথা একেবারের তোয়াক্কা করছেন না। নিজের মত করে মাতৃত্ব উপভোগ করছেন নুসরত।