বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

কপালে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন যশ! ভিডিও দেখে শোরগোল গোটা নেট দুনিয়ায়

০৪:৩২ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১

কপালে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন যশ! ভিডিও দেখে শোরগোল গোটা নেট দুনিয়ায়

বর্তমানে টলিউডের চর্চিত অন্যতম অভিনেতা যশ দাশগুপ্ত। নুসরত যেদিন থেকে মা হওয়ার কথা প্রকাশ করেন সেদিন থেকেই বার বার নুসরতের সঙ্গে উঠে আসে যশের নাম। গতকাল আবারও শিরোনামে উঠে এল নুসরত যশের নাম। এতদিন নুসরতের ছেলে ঈশানের বাবা কে সেই প্রসঙ্গে বার বার নাম উঠে আসতো যশের। গতকাল নুসরতের স্বামী প্রসঙ্গে উঠে এল যশের নাম।

[caption id="attachment_32233" align="aligncenter" width="1536"]কপালে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন যশ! ভিডিও দেখে শোরগোল গোটা নেট দুনিয়ায় কপালে সিঁদুর পরিয়ে বিয়ে করলেন যশ! ভিডিও দেখে শোরগোল গোটা নেট দুনিয়ায়[/caption]

আসলে গতকাল নুসরত এবং যশ দুজনেই বিশ্বকর্মা পুজোর জন্য এনা সাহার প্রোডাকশন হাউস আসেন। সেখানে নুসরতের মাথায় দেখা যায় সিঁদুর। আর সেখানেই উঠে আসে বিতর্ক। কারণ প্রথম স্বামী নিখিল কে অভিনেত্রী বহুদিন ছাড়ার কথা বলেছেন তাহলে এই সিঁদুর কেন পরেছেন তিনি। আর এই সবের মধ্যেই উঠে এল যশের সিঁদুর পড়ানোর ভিডিও। ঠিকই দেখছেন তবে নুসরাতকে নয়। স্যান্ডি সাহাকে সিঁদুর পরানোর ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি শেয়ার করেছেন খোদ স্যান্ডি সাহা।

https://www.instagram.com/reel/CT9EaF_lrRa/

ভিডিওটি শেয়ার করে স্যান্ডি লেখেন " আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা। অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো"। ভিডিওতে দেখা যাচ্ছে গাঢ় কমলা রঙের সিঁদুর স্যান্ডি সাহার কপালে দিচ্ছেন যশ আবার স্যান্ডি তার গালেও হালকা করে মাখিয়ে দিলেন সিঁদুর। আর তাতেই মিষ্টি মিষ্টি হাসতে দেখা গেলো যশ কে। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। প্রচুর কমেন্ট এই ভিডিও জুড়ে।