টিকার প্রথম ডোজ নেওয়ার সপ্তাহখানেকের মধ্যে করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ!

টিকার প্রথম ডোজ নেওয়ার সপ্তাহখানেকের মধ্যে করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ!
টিকার প্রথম ডোজ নেওয়ার সপ্তাহখানেকের মধ্যে করোনায় আক্রান্ত যোগী আদিত্যনাথ!

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ভ্যাকসিন নেওয়ার পরেও, করোনায় আক্রান্ত হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গত ৫ এপ্রিল নিয়েছিলেন করোনা টিকার প্রথম ডোজ, জানা গিয়েছে, তিনি ভারত বায়োটেকের কোভ্যাক্সিন নিয়েছিলেন। বুধবার সোশ্যাল মিডিয়ায়, নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন যোগী আদিত্যনাথ। একইসঙ্গে জানিয়েছেন যে, আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি।

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কার্যালয়ে আরও বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। মুখ্যমন্ত্রী নিজেই সেকথা জানিয়েছেন। তাঁদেরই সংস্পর্শে এসে তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন বলেই মনে করছেন যোগী আদিত্যনাথ। এই মুহূর্তে তিনি যাবতীয় কাজকর্ম ভার্চুয়ালি করছেন ঘরে বসেই।

প্রসঙ্গত উল্লেখ্য, বাংলার বিধানসভা নির্বাচনে, প্রচারের উদ্দেশে ইতিমধ্যেই বেশ কয়েকবার তাঁকে এ রাজ্যে দেখা গেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার পাশাপাশি তিনিও বাংলায় এসে জোরকদমে ভোট প্রচার করছেন। তবে, সম্প্রতি তাঁর দফতরের বেশ কয়েকজন আধিকারিক করোনায় আক্রান্ত হওয়ায়, তিনি নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছিলেন। এবার তাঁর করোনা রিপোর্টও পজিটিভ এসেছে।

যোগী আদিত্যনাথ জানিয়েছে যে, ‘শরীরে করোনার সামান্য উপসর্গ দেখা দেওয়ায় টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। সেই জন্য বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। আপাতত সব কর্মসূচি ভার্চুয়ালি সারব।’ এরপরই তিনি জানান, ‘সরকারি কাজকর্য আগের মতোই চলছে। তবে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা করোনা টেস্ট করিয়ে নিন এবং কোভিডবিধি মেনে চলুন।’

প্রসঙ্গত উল্লেখ্য, মহারাষ্ট্র, তামিলনাড়ু, কেরলের মতো উত্তরপ্রদেশেও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গ্রুত গতিতে বাড়ছে দৈনিক আক্রান্ত ও মৃতের সংখ্যা। মঙ্গলবারের রিপোর্ট অনুযায়ী, অতীত রেকর্ড ভেঙে একদিনে যোগী রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ২১ জন। প্রাণ হারিয়েছেন ৮৫ জন। এবার করোনার কোপ থেকে রক্ষা পেলেন না মুখ্যমন্ত্রীও, তাও করোনা টিকা নেওয়ার পরেও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.