শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

একই ফ্রেমে দুই শ্রীলঙ্কান সুন্দরী! জ্যাকলিনের সঙ্গে সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করলেন ইয়োহানি

০১:৫৬ পিএম, অক্টোবর ৭, ২০২১

একই ফ্রেমে দুই শ্রীলঙ্কান সুন্দরী! জ্যাকলিনের সঙ্গে সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করলেন ইয়োহানি

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এমনকি বাঙালির অন্যতম সেরা উৎসব দুর্গাপূজায় থিম সং এ বাজতে চলেছে এই গানের সুর।

কিছুদিন আগেই ভারতের মাটিতে পা দিয়েছিলেন এই গায়িকা। লাইভ কনসার্টের জন্য এসেছিলেন হায়দ্রাবাদে। ভারতে তার ও অনুগামীদের ভালোবাসার জন্যই তিনি এসে উপস্থিত হন দেশের মাটিতে। আর হায়দ্রাবাদে এসেই মানিকে মাগে হিটে গান ধরলেন তিনি। উচ্ছাসে ভরে ওঠে চারদিক। ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সেই ভিডিও ক্লিপ শেয়ার করেন তিনি। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। ইতিমধ্যেই ২ লাখ ভিউস হয়েছে তার ভিডিওতে।

এবার একই ফ্রেমে ধরা দিলেন দুই শ্রীলঙ্কান সুন্দরী। আবার সেই ছবি শেয়ার করলেন ইয়োহানী। একই ফ্রেমে দেখা গেল জ্যাকলিন এবং ইয়োহানিকে। কিছু ফানি মোমেন্ট শেয়ার করলেন গায়িকা। জ্যাকলিনের সঙ্গে এক ফ্রেমে দেখে বেশ খুশি ভক্তরা। মুহূর্তেই ভাইরাল ছবিগুলি।

https://www.instagram.com/p/CUqDcSEI_U0/?utm_medium=copy_link