বলিউডে অভিষেক ‘মানিকে মাগে হিথে’ খ্যাত ইয়োহানির! গাইলেন প্রথম হিন্দি গান

বলিউডে অভিষেক 'মানিকে মাগে হিথে' খ্যাত ইয়োহানির! গাইলেন প্রথম হিন্দি গান
বলিউডে অভিষেক 'মানিকে মাগে হিথে' খ্যাত ইয়োহানির! গাইলেন প্রথম হিন্দি গান

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এমনকি বাঙালির অন্যতম সেরা উৎসব দুর্গাপূজায় থিম সং এ বাজতে চলেছে এই গানের সুর।

সম্প্রতি শোনা গিয়েছিল ভারতে আসছেন ইয়োহানি কনসার্টের জন্য। এবার আরও একটি সুখবর দর্শকদের এতদিন তার গানের সুর শুনে মুগ্ধ হয়েছেন সকলে। তবে ভাষা বুঝতে পারেন নি। এবার ভাষা এবং গান দুটিই বুঝতে পারবেন ভক্তরা। কারণ এবার তার আগমন বলিউডে। হিন্দি ছবিতে গান করছেন তিনি। ইতিমধ্যেই তার একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সিদ্দত ছবিতে টাইটেল ট্র্যাক করছেন তিনি। নিজেই সেই ভিডিও পোষ্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। নয়া গান নিয়ে হাজির মিষ্টি গায়িকা কে দেখে বেশ খুশি ভক্তরা।

পাশাপাশি এতদিন ভক্তরাও চাইছিলেন যাতে এই গায়িকা হিন্দি গান করেন। আর গায়িকা নিজেও বলিউডের গান শুনতে খুব ভালোবাসেন। তাই সিদ্দত ছবির হাত ধরেই তার বলিউডে অভিষেক। শুধু তাই নয় এই ছবিতে অভিষেক হতে চলেছে ভিকি কৌশল এর ভাই সানি কৌশলের। তাছাড়াও এই ছবিতে আছেন ‘ইংলিশ মিডিয়াম’ ছবি-খ্যাত অভিনেত্রী রসিকা মদান। এছাড়াও রয়েছেন ডায়না পেন্টিও।