ভারতে এসে লাইভ কনসার্ট ‘মানিকে মাগে হিথে’ খ্যাত ইয়োহানির, ভিডিও ক্লিপ দেখে মুগ্ধ নেট নাগরিক

ভারতে এসে লাইভ কনসার্ট 'মানিকে মাগে হিথে' খ্যাত ইয়োহানির, ভিডিও ক্লিপ দেখে মুগ্ধ নেট নাগরিক
ভারতে এসে লাইভ কনসার্ট 'মানিকে মাগে হিথে' খ্যাত ইয়োহানির, ভিডিও ক্লিপ দেখে মুগ্ধ নেট নাগরিক

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এমনকি বাঙালির অন্যতম সেরা উৎসব দুর্গাপূজায় থিম সং এ বাজতে চলেছে এই গানের সুর।

কিছুদিন আগেই ভারতের মাটিতে পা দিয়েছিলেন এই গায়িকা। লাইভ কনসার্টের জন্য এসেছিলেন হায়দ্রাবাদে। ভারতে তার ও অনুগামীদের ভালোবাসার জন্যই তিনি এসে উপস্থিত হন দেশের মাটিতে। আর হায়দ্রাবাদে এসেই মানিকে মাগে হিটে গান ধরলেন তিনি। উচ্ছাসে ভরে ওঠে চারদিক। ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সেই ভিডিও ক্লিপ শেয়ার করেন তিনি। ভিডিও আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। ইতিমধ্যেই ২ লাখ ভিউস হয়েছে তার ভিডিওতে।

বলিউডে ইতিমধ্যে গান সেরে ফেলেছেন তিনি। বরাবরই হিন্দি গান পছন্দ করেন ইয়োহানি। তাই বলিউডে শেষমেশ গান সেরেই ফেললেন। সিদ্দাত ছবিতে তিনি গান করলেন। এর আগেও তুমকো পায়া হ্যা তো গানটি গেয়ে নেট দুনিয়ায় সকলকে মুগ্ধ করেছিলেন তিনি। ভক্তদের আবদার মেটালেন গায়িকা। অনেকেই বলেছিলেন ভারতে আসতে। তাই ভারতের মাটিতে এসে সকলকে সিংহলী ভাষার গান গেয়ে মুগ্ধ করলেন গায়িকা।

https://www.indiatoday.in/trending-news/story/internet-sensation-yohani-performs-manike-mage-hithe-during-hyderabad-concert-viral-video-1861330-2021-10-06