‘মানিকে মাগে হিথে’ হিন্দি সংস্করণ এবার অজয় দেবগণের ছবিতে, হিন্দি গানটিও করবেন ইয়োহানি

'মানিকে মাগে হিথে’ হিন্দি সংস্করণ এবার অজয় দেবগণের ছবিতে, হিন্দি গানটিও করবেন ইয়োহানি
'মানিকে মাগে হিথে’ হিন্দি সংস্করণ এবার অজয় দেবগণের ছবিতে, হিন্দি গানটিও করবেন ইয়োহানি

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। ভারতে বর্তমানে এতটাই জনপ্রিয় হয়েছে এই গান যে ভারতের বিভিন্ন জায়গায় কনসার্ট করে দাপিয়ে বেড়াচ্ছেন এই স্টার।

সম্প্রতি গিটারে খালি গলায় এই গান করে সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ইয়োহানি। কিছুদিন আগেই বিগ বসে সলমন খানের সঙ্গে স্টেজ শেয়ার করেছেন গায়িকা। তবে খালি গলায় গিটারের সঙ্গে গানটি করে সকলের নজর ফের কেড়েছেন এই গায়িকা। সঙ্গে দর্শকদের জন্য রয়েছে আরও একটি সুখবর। খুব শ্রীঘ্রই এই গানের হিন্দি অনুবাদ আসতে চলেছে। অনেকেই আছেন যারা এই গানের মানে বুঝে উঠতে পারেন নি। তাদের জন্য এই গানের হিন্দি অনুবাদ আসছে।

আবার হিন্দি গানটি ব্যবহার করা হবে বলিউডে। অজয় দেবগন এর ছবিতে। ছবির নাম থ্যাঙ্ক গড। গানটির কম্পোজে থাকছেন তনিষ্ক বাগচি। গানটি হিন্দিতে লিখবেন রাশমি গর্গ। এই ছবিতে অজয় দেবগন ছাড়াও থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। ছবিটি পরিচালনায় ইন্দ্র কুমার।