একসঙ্গে বাড়িতে হাজির ৪ প্রেমিকা! বিপদ বুঝে পালাতে না পেরে বিষ খেলেন যুবক

একসঙ্গে বাড়িতে হাজির ৪ প্রেমিকা! বিপদ বুঝে পালাতে না পেরে বিষ খেলেন যুবক / প্রতীকী ছবি
একসঙ্গে বাড়িতে হাজির ৪ প্রেমিকা! বিপদ বুঝে পালাতে না পেরে বিষ খেলেন যুবক / প্রতীকী ছবি

প্রেমিক মানুষ তিনি। এক বা দু’জন নয়, প্রেম করছিলেন চার-চারজন যুবতীর সঙ্গে। আর তাতেই ঘটল বিপত্তি! কীভাবে যেন এ খবর জানাজানি হয়ে যায়। এরপর প্রতারণার বিষয়টি বুঝতে পেরে প্রেমিকের বাড়ি একসঙ্গে হাজির হন চার প্রেমিকা। বিপদ বুঝে পালানোর চেষ্টা করেন ওই যুবক। কিন্তু শেষ পর্যন্ত তা না পেরে বিষ পান করে আত্মঘাতীর হওয়ার চেষ্টা করেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা এলাকায়।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম শুভময় কর। স্থানীয়দের দাবি, বেশ কিছুদিন ধরেই স্থানীয় চার যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন শুভময়। এঁদের মধ্যে দুই যুবতীর বাড়ি স্থানীয় ঘোকসাডাঙ্গা এলাকায়। এক যুবতী ভারথানা এবং অন্য আরেক যুবতী জোরপাকড়ি এলাকার বাসিন্দা৷ গোপনে বেশ ভালোই চলছিল প্রেম। কিন্তু ঘটনাচক্রে প্রেমিকারা বুঝতে পারেন যুবকটি তাঁদের সঙ্গে প্রতারণা করছে। এরপরই একসঙ্গে চারজন প্রেমিকের বাড়িতে এসে হাজির হন।

বাড়িতে চার প্রেমিকাকে একসঙ্গে দেখে শুরুতে হতবাক হয়ে যান শুভময়। কী করবেন বুঝে উঠতে না পেরে পালানোর চেষ্টাও করেন। প্রেমিকাদের বোঝানোরও চেষ্টা করেও ব্যর্থ হন। উপায় না দেখে অবশেষে বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই যুবক। বর্তমানে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কোচবিহার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে৷

ঘটনা প্রসঙ্গে মাথাভাঙ্গা থানার পুলিশ জানিয়েছে, বিষয়টি নিয়ে এখনও কোনও অভিযোগ আসেনি। অভিযোগ এলে তা তদন্ত করে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে জানান তিনি। অন্যদিকে, স্থানীয় পঞ্চায়েতপ্রধান জানান, পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে। যুবকটি সুস্থ হয়ে উঠলে তাঁকে জিজ্ঞাসাবাদ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।