পোষ্যের পিঠে গ্যাস বেলুন বেঁধে ওড়ালেন ইউটিউবার! ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার যুবক

পোষ্যের পিঠে গ্যাস বেলুন বেঁধে ওড়ালেন ইউটিউবার! ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার যুবক
পোষ্যের পিঠে গ্যাস বেলুন বেঁধে ওড়ালেন ইউটিউবার! ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার যুবক

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার এমন এক ঘটনা সামনে এলো যা দেখে হতবাক পশুপ্রেমী সহ নেটিজেনরা। হাইড্রজেন বেলুনের মধ্যে একটি কুকুরকে বেঁধে ওড়ানোর চেষ্টা করলেন এক ইউটিউবার।

উল্লেখ্য বর্তমানে ইউটিউবারদের সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে। আর তারা প্রতিনিয়ত কিছু নতুনত্ব ভিডিও তৈরি করে প্রচুর পরিমানে শেয়ার, লাইক, এবং ভিউয়ারস পাওয়ার চেষ্টা করে চলেছে। কারণ বেশি পরমানে ভিউয়ারস, লাইক, শেয়ার হলেই তারা অর্থ উপার্জন করতে পারবে। আর এই অর্থের লোভে ইউটিউবাররা যেকোনো পর্যায়ের ভিডিও তৈরি করতে উদ্ধত হয়ে চলেছে। আর তারই প্রমাণ মিলল।

সম্প্রতি দিল্লির এক ইউটিউবার গৌরব এর সখ জাগে সে কুকুর ওড়াবে। আর সখ মেটাতেই হাইড্রোজেন ভর্তি কয়েকটি বেলুনের সাথে নিজের পোষ্য কুকুর ডলার কে বেঁধে ওড়ানোর চেষ্টা করে। এই কাজে তাঁর সঙ্গ দেন তাঁর মাও। আর সেই ভিডিও “GauravZone” ইউটিউব চ্যানেলে আপলোডও করে সে। তবে ভিডিও দেখে নেটজনতারা খুশি হন নি, বরং পশুপ্রেমীরা ক্ষুব্ধ হয়েছেন গৌরবের ওপর। এবং এরজন্য গৌরবের বিরুদ্ধে এফআইআর করেন পশুপ্রেমীরা। এমনকি তাঁর মা এর বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে বলেও জানা গেছে। কুকুরের জীবনযাত্রাকে হেনস্তা করার অপরাধে ভারতীয় দণ্ডবিধির আওতায় দিল্লির ইউটিউবার গৌরব কে গ্রেফতার করা হয়েছে। এমনকি ইউটিউব থেকে সরানো হয়েছে ওই ভিডিও টি।