বাবার কাঁধে চেপে খিলখিলিয়ে হাসি যুবানের, জন্মদিনে রাজের জন্য বিশেষ ভিডিও যুবানের

বাবার কাঁধে চেপে খিলখিলিয়ে হাসি যুবানের, জন্মদিনে রাজের জন্য বিশেষ ভিডিও যুবানের/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rajchoco
বাবার কাঁধে চেপে খিলখিলিয়ে হাসি যুবানের, জন্মদিনে রাজের জন্য বিশেষ ভিডিও যুবানের/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rajchoco

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ছোটো থেকেই একপ্রকার স্টার যুবান। ইতিমধ্যেই তার বিভিন্ন ফ্যানপেজও খোলা হয়েছে। সেখান থেকেই মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও আপলোড করেন ভক্তরা। সম্প্রতি যুবানের আরও একটি ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে মিষ্টি যুবান দোলনায় শুয়ে আরাম করে দোল খাচ্ছে এবং পাশে বসে আছে তাদের পোষ্যটিও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই পোস্ট জুড়ে সকলের আদুরে বার্তা। যুবানের জন্মের পর থেকেই তার ছবি এবং ভিডিও নিয়ে সর্বদায় ব্যস্ত থাকেন ভক্তরা।

গতকাল ছিল রাজের জন্মদিন। আর বাবার জন্মদিনে যুবানের বিশেষ শুভেচ্ছা। ছেলেকে কাঁধে নিয়ে একগুচ্ছ পোস্ট রাজের। এছাড়াও একটি বিশেষ ভিডিও পোস্ট করলেন রাজ। ছোটো থেকেই যুবান ক্যামেরার দিকে তাকিয়ে থাকতে খুব পছন্দ করে। তাই বাবার জন্মদিনে মায়ের কোলে মৃদু হাসি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাল ছোট্ট জুবান। তাছাড়াও রাজের কাঁধে চেপে একগুচ্ছ ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। খিলখিলিয়ে হাসছে যুবান।

ছবিগুলি উঠে আসতেই নজর কাড়লো অনুরাগীদের। সকলেই আদুরে বার্তা দিলেন রাজের পুত্রের জন্য। এছাড়াও বরের জন্মদিনে আবেগ প্রবন হলেন শুভশ্রী। জানালেন তার জীবনে রাজের গুরুত্ব কতখানি।

আরো পড়ুনঃ   ফিট থাকার মন্ত্র দিলেন কোয়েল, ভিডিও উঠে এল সোশ্যাল মিডিয়ায়