1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

IPL 2022: ৪০-এও চমক! সুপারম্যানের ভঙ্গিতে দুরন্ত রান আউট ধোনি, প্রশংসায় নেটদুনিয়া

মৌসুমী মোদক

এপ্রিল ৪, ২০২২, ০২:২৭ পিএম

৪০-এও চমক! সুপারম্যানের ভঙ্গিতে দুরন্ত রান আউট ধোনি, প্রশংসায় নেটদুনিয়া

বিদ্যুতের থেকেও নাকি বেশি তাঁর গতিবেগ! অসাধারণ ক্ষিপ্রতায় কোনও ক্যাচ ধরাই হোক বা উইকেটের মাঝে দুরন্ত গতিতে ছুটে রান চুরি করে নেওয়াই হোক; এমএস ধোনির (MS Dhoni) ধারেকাছে যেন কেউই নেই! এখন বয়স বেড়েছে। ৪০ ছুঁয়েছে কোঠা। তবুও রিফ্লেক্স কম নয়। এখনও তাবড় তাবড় তরুণ ক্রিকেটারকে গতিতে টেক্কা দিতে পারেন মাহি। সে কথাই ফের প্রমাণ হল রবিবার রাতে।

রবিবার আইপিএল ২০২২-এর মঞ্চে হারের হ্যাটট্রিক করে চেন্নাই সুপার কিংস (CSK)। এদিন ছিল পাঞ্জাব কিংস (Punjab Kings)-এর সঙ্গে ম্যাচ। সেই ম্যাচ ৫৪ রানে হারতে হয় সিএসকে-কে৷ তবে এই ম্যাচেই দুর্দান্ত একটি রান আউট করে ফের খবরের শিরোনামে চলে আসেন ধোনি। তাঁর সেই রান আউট করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় জোর চর্চা। সকলেই প্রায় একবাক্যে স্বীকার করেন, এই বয়সেও ধোনি যেন ‍‍`সুপারম্যান‍‍` হয়ে উঠেছেন! ঠিক সেই ভঙ্গিতেই ছুটে এসে বিপক্ষের ব্যাটারকে আউট করে দেন তিনি।

আসলে ঘটনাটি ঘটে পাঞ্জাব ইনিংসের দ্বিতীয় ওভারে। সেসময় ক্রিজে ছিলেন পাঞ্জাবের ভানুকা রাজাপক্ষ ও শিখর ধাওয়ান। কিন্তু রান নেওয়ার সময়ে দু‍‍`জনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়। ক্রিস জর্ডনের বলে ডিফেন্স করেই রান নেওয়ার জন্য দৌড়তে শুরু করে দেন রাজাপক্ষ। কিন্তু শিখর ধাওয়ান তাঁকে ফেরত পাঠান। অর্ধেক রাস্তা থেকেই ইউ টার্ন নিয়ে যখন নিজের ক্রিজে ফিরতে যান রাজাপক্ষ, তখনই দুরন্ত গতিতে ছুটে এসে ধোনি ডাইভ দিয়ে বল হাতে স্টাম্প ভেঙে দেন।

ঘটনাচক্রে, কাছাকাছি থাকা ফিল্ডার কিন্তু সরাসরি উইকেটে বল মারতে পারেননি। বরং তিনি ধোনির দিকে ছুড়ে দেন। আর ধোনিও নিজের জায়গা ছেড়ে অনেকখানি ছুটে এসে উইকেটে বল মারেন। আউট হয়ে ফিরে যান রাজাপক্ষ। তবে এই আউটের পরই ধোনির ফিটনেস আর গতিবেগ দেখে বিস্মিত হয়ে ওঠেন দর্শকরা। চল্লিশ বছর বয়সেও তিনি যেভাবে ডাইভ মেরে আউটটি করলেন তা দেখে ধন্য ধন্য করছে সোশ্যাল মিডিয়া। ধোনি বন্দনায় মেতে উঠেছেন নেটিজেনরা।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন