1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে নেই ঋদ্ধি! ভিডিও কলে জানালেন শুভেচ্ছা, কেন জানেন?

মৌসুমী মোদক

মে ২৪, ২০২২, ১১:৪৫ এএম

কলকাতায় থেকেও মেয়ের জন্মদিনে নেই ঋদ্ধি! ভিডিও কলে জানালেন শুভেচ্ছা, কেন জানেন?

কলকাতায় রয়েছেন, অথচ মেয়ের জন্মদিনে সামিল থাকতে পারলেন না! চলতি আইপিএলে খেলার সুবাদে এমনই এক অভিজ্ঞতার সাক্ষী হয়ে রইলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। সোমবার ছিল ঋদ্ধি-কন্যা আনভির জন্মদিন। কিন্তু কলকাতায় থাকলেও নিজের বাড়িতে গিয়ে মেয়ের জন্মদিন উদযাপন করতে পারলেন না এই উইকেটকিপার-ব্যাটার!

আসলে আইপিএল খেলার জন্য এই মুহূর্তে জৈব বলয় অর্থাৎ বায়ো বাবলের মধ্যে রয়েছেন ঋদ্ধিমান সাহা। সেই বাবল ভেদ করে তিনি যেমন বাইরে আসতে পারবেন না, তাঁর স্ত্রী ও সন্তানরাও টিম হোটেলে যেতে পারবেন না। আইপিএলে গুজরাট টাইটান্স দলের হয়ে খেলছেন ঋদ্ধি। ইডেনের প্রথম কোয়ালিফায়ারেই তাই খেলতে দেখা যাবে তাঁকে। ফলে নিরাপত্তাও এখন তুঙ্গে।

তবে মেয়ের জন্মদিনে হাজির না থাকতে পারলেও মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন ঠিক রাত ১২ টায়। ভিডিও কল করে আনভিকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানান ঋদ্ধি। পাশাপাশি ট্যুইট করেও মেয়ের জন্মদিন নিয়ে দু-চার কথা লেখেন। তবে বায়ো বাবলে থাকার জন্য এই মুহূর্তে মেয়েকে কোনও উপহার পাঠাতে পারেননি।

সোমবার ৮ বছর পূর্ণ করে নয়ে পা দিল আনভি। বাবা কলকাতায় থেকেও মেয়ের জন্মদিন পালন করতে না পারায় স্বাভাবিকভাবেই মন খারাপ পরিবারের। তবে ঋদ্ধি থাকতে না পারলেও বাড়িতে বেশ ধুমধাম করেই পালন হল আনভির জন্মদিন। পরে ঋদ্ধি ও গুজরাটে খেলা তাঁর সতীর্থদের জন্য কেক-মিষ্টিও পাঠান স্ত্রী রোমি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন