1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

৮৪ দিন রোজ ৫ জিবি করে ডেটা, BSNL এর এই বিশেষ প্ল্যান সম্পর্কে জানেন? জানুন

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ১১:৪৪ পিএম

৮৪ দিন রোজ ৫ জিবি করে ডেটা, BSNL এর এই বিশেষ প্ল্যান সম্পর্কে জানেন? জানুন
৮৪ দিন রোজ ৫ জিবি করে ডেটা, BSNL এর এই বিশেষ প্ল্যান সম্পর্কে জানেন? জানুন

অন্যান্য টেলিকম কোম্পানিরা যখন দাম বাড়িয়েই চলেছে সেই জায়গায় bsnl এর এই প্ল্যান সম্পর্কে জানলে আপনি অবাক হবেনই। BSNL -এর নিত্যনতুন সাশ্রয়ী প্রিপেইড ও পোস্টপেইড প্ল্যানের সম্পর্কে এখানে তো বলা হয়েই থাকে। এবার BSNL -এর এমন তিনটি প্ল্যানের ব্যাপারে আপনাদের অবহিত করবো, যেগুলি ৬০০ টাকারও কম মূল্যে ইউজারদের দৈনিক ৫ জিবি (GB) পর্যন্ত ডেটা সুবিধা প্রদান করবে।

৫৯৯ টাকার BSNL প্রিপেইড প্ল্যান: ৮৪ দিনের বৈধতা সহ উপলব্ধ ৫৯৯ টাকার বিএসএনএল প্ল্যানটি যারা অনেক বেশি পরিমাণ ডেটা খরচ করেন জন্য উপযুক্ত হতে পারে। এটি প্রাত্যহিক ৫ জিবি ডেটা প্রদান করবে। এত কম খরচে Airtel, Jio, Vi প্রভৃতি প্রাইভেট অপারেটরেরা পর্যন্ত ইউজারদের এতখানি ডেটা বেনিফিট প্রদান করেনা। ফলে BSNL -এর আলোচ্য প্ল্যানের সম সুবিধাযুক্ত প্ল্যান উপভোক্তারা বাজারে আর একটিও খুঁজে পাবেন না এটি নিশ্চিত।

উল্লেখ্য, ডেটা ছাড়াও এই প্ল্যান রিচার্জের ফলে দৈনিক ১০০ এসএমএস ও অফুরন্ত ভয়েস কল করার ফায়দা মিলবে। এছাড়া এই প্ল্যান নিঃশুল্ক ‘Zing’ সাবস্ক্রিপশন সহ বিদ্যমান। সর্বোপরি BSNL -এর আলোচ্য প্ল্যান বেছে নিলে গ্রাহকেরা প্রতিদিন রাত্রি ১২টা-ভোর ৫টা পর্যন্ত আনলিমিটেড ডেটা খরচ করতে পারবেন। এক্ষেত্রে তাদের কোনো এফইউপি সীমা মেনে চলতে হবেনা।

আরও পড়ুন