পকেটে কী? উত্তরে ‘অ্যাটম বোম আছে, এই দেখ হিন্দুত্ব’!: মদন মিত্র

পকেটে কী? উত্তরে 'অ্যাটম বোম আছে, এই দেখ হিন্দুত্ব'!: মদন মিত্র
পকেটে কী? উত্তরে 'অ্যাটম বোম আছে, এই দেখ হিন্দুত্ব'!: মদন মিত্র

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ বাংলার বিধানসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। আজ রাজ্যের ৬ জেলার ৪৫ টি আসনে ভোট চলছে। সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে বিভিন্ন কেন্দ্রে ভোটগ্রহণ।

এদিকে আজ কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রকে দেখা গেল বেশ বিরক্তিতে। কিন্তু এই বিরক্তির কারণ কী? আসলে সকাল সকাল মদন মিত্র কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। আর এই অশান্তির কারণ হল, উত্তর ২৪ পরগণার কামারহাটি বিধানসভার আড়িয়াদহ হাইস্কুলে সকাল থেকেই চাপা উত্তেজনা তৈরি হয়েছিল ভোটগ্রহণকে কেন্দ্র করে।

অভিযোগ ওঠে, ইভিএমে গণ্ডগোল হওয়ায় ভোটগ্রহণ প্রক্রিয়া শান্তিতে শুরু করা যাচ্ছিল না। প্রায় দুঘণ্টা ধরে ইভিএম খারাপ থাকার কারণে অনেকেই ভোট দিতে পারছিলেন না। এই খবর পৌঁছায় প্রার্থী মদন মিত্রের কাছে। এরপর নিজেই গাড়ি চালিয়ে যান ১৬৫ ও ১৬৬ নম্বর বুথে কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। অভিযোগ, সেখানে ঢোকার সময় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁকে বুথে ঢুকতে বাধা দেন। একজন অফিসার মদন মিত্রের গায়ে হাত দিয়ে তল্লাশি শুরু করেন। আরেকজন পকেটে কী রয়েছে, এই প্রশ্ন করে, মদন মিত্রের জামার পকেটে হাত দেন।

ঠিক তখনই পকেট থেকে দুর্গা, কালী ঠাকুরের ছবি বের করে দেখান মদন মিত্র। এর পাশাপাশি সেই চিরচেনা ভঙ্গিতে জবাব দেন, ‘এভাবে গায়ে হাত দিতে পারেন না আপনারা। আমি এখানকার প্রার্থী, আমি মদন মিত্র।’ এই গোটা ঘটনাকে কেন্দ্র করে বেশ উত্তজনা ছড়ায়। পরে অবশ্য ইভিএম বদলে অন্য ইভিএম আনা হয় ওই বুথে। মদন মিত্রের অভিযোগ, কেন্দ্রীয় বাহিনীর বাধার জন্য বুথে ঢুকতে পারেননি তিনি। তবে, আজকের এই ঘটনার জেরে বিরক্ত তৃণমূল নেতা প্রিসাইডিং অফিসার এবং নির্বাচনে কমিশনে মেল করে অভিযোগ জানাবেন বলে দাবি করেছেন।