মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

মায়ের চোখের সম্মুখেই তাঁর দুই নাবালিকা মেয়েকে ধর্ষণ ৪ প্রতিবেশীর! খাওয়ানো হল কীটনাশক

০৯:২৬ এএম, আগস্ট ১১, ২০২১

মায়ের চোখের সম্মুখেই তাঁর দুই নাবালিকা মেয়েকে ধর্ষণ ৪ প্রতিবেশীর! খাওয়ানো হল কীটনাশক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ জঘন্য এবং মর্মান্তিক! ফের বিকৃত মানসিকতার শিকার দুই নাবালিকা। মায়ের চোখের সামনেই, তাঁর দুই মেয়েকে ধর্ষণ করল ৪ প্রতিবেশী। এখানেই শেষ নয়, ওই চার দুর্বৃত্ত পুলিশি ঝামেলা এড়াতে জোর করে দুই নাবালিকাকে কীটনাশকও খাওয়ালো।

এরপর শারীরিক অবস্থার অবনতি হতেই, দুই নির্যাতিতা নাবালিকার মাকে হুমকি দিল ধর্ষকরা। বাধ্য হয়েই হাসপাতাল এবং পুলিশে সাপে কামড়ানোর তত্ত্ব তুলে ধরলেন অসহায় মা। কিন্তু পরে, পুলিশি জেরায় ভেঙে পড়েন ওই মহিলা এবং পুলিশের কাছে সত্যি ঘটনা খুলে বলেন।

মঙ্গলবার হরিয়ানা পুলিশের পক্ষ থেকে জানানো হয় যে, সোনিপতের একটি গ্রামে দুই নাবালিকাকে ধর্ষণ করে খুন করেছে চার ব্যক্তি। গত ৫ আগস্ট মাঝরাতে ওই দুই নাবালিকার বাড়িতে চড়াও হয় অভিযুক্ত চারজন। সেই সময় উপস্থিত ছিলেন দুই নাবালিকার মা। তাঁকে ধাক্কা দিয়ে সরিয়েই, জোর করে ঘরে ঢোকে অভিযুক্তরা। এবং খুন করার ভয় দেখিয়ে অসহায় মায়ের চোখের সামনেই ধর্ষণ করে তাঁর দুই নাবালিকা কন্যাকে।

এরপরেও ক্ষান্ত হয়নি ওই চার দুর্বৃত্ত। নাবালিকা দুজনের মুখ বন্ধ রাখতে, তাঁদের জোর করে কীটনাশক খাইয়ে দেওয়া হয়। কিন্তু পরিস্থিতি বেগতিক দেখে, তাঁরা নাবালিকা ওই দুই নির্যাতিতার মাকে প্রাণনাশের হুমকি দিয়ে বলে, কেউ প্রশ্ন করলে, তিনি যেন বলেন যে, তাঁর দুই মেয়েকে সাপে কামড়েছে।

এরপর দুই মেয়েকে দিল্লির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা একজনকে মৃত বলে ঘোষণা করেন। অপরজনেরও মৃত্যু হয় চিকিৎসা চলাকালীন। অসুস্থতার কারণ জানতে চাওয়া হলে, অভিযুক্তদের কথা মতো দিনমজুর মা, জানান যে, তাঁর মেয়েদের সাপেই কামড়েছে। তবে, ওই মহিলার অসংলগ্ন কথাবার্তায় পুলিশের সন্দেহ হওয়ায়, তাঁরা ওই মহিলাকে আরও জেরা করেন। এরপরই তিনি ভেঙে পড়ে সত্যি ঘটনাটি জানান। ময়নাতদন্তের রিপোর্টেও শারীরিক নির্যাতন ও বিষক্রিয়ার প্রমাণ মেলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই দুই নাবালিকার বয়স যথাক্রমে ১৪ এবং ১৬ বছর। অন্যদিকে, অভিযুক্তদের বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে। ওই চার যুবক হরিয়ানার বাসিন্দা নয়, পরিযায়ী শ্রমিক হিসাবে তারা কাজ করত। ওই নাবালিকাদের পাশের বাড়িতেই ভাড়া থাকত তারা। মঙ্গলবারই অভিযুক্ত চার যুবককে গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।