শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

৪ বছর বয়সে 'দেশি স্টাইল'-এ একের পর এক ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে ছোট্ট ‘গুড্ডু'!

০৩:০৩ পিএম, জুলাই ৫, ২০২১

৪ বছর বয়সে 'দেশি স্টাইল'-এ একের পর এক ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে ছোট্ট ‘গুড্ডু'!

ইনস্টাগ্রামে একের পর ভিডিও। প্রতিটি ভিডিওতেই প্রায় ১ মিলিয়নের বেশি ভিউ। ফলোয়ারের সংখ্যাও লক্ষাধিক। বয়স মাত্র ৪। আর এই বয়সেই নেটদুনিয়ার 'হার্টথ্রব' হয়ে উঠেছে ছোট্ট কিয়ারা নৌটিয়াল৷ 'দেশি স্টাইল'-এ মজাদার সব ভিডিও বানিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছে সে৷ সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই খুদেকে নিয়ে আলোচনা।

ইনস্টাগ্রামে একের পর এক ভিডিওতে দ্বৈত ভূমিকায় জমিয়ে অভিনয় করছে ৪ বছরের ছোট্ট কিয়ারা৷ ভিডিও গুলিতে মূল চরিত্র গুড্ডু এবং তার মায়ের ভূমিকায় দেখা যায় তাকে। একদম 'দেশি' ভঙ্গিমায় চলে দুই চরিত্রের মজাদার কথোপকথন। ছোট্ট কিয়ারার অভিনয় দেখলে তাক লেগে যেতে বাধ্য। মুগ্ধ নেটিজেনরাও। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে উঠেছে সে।

https://www.instagram.com/reel/CQljQjRFYPW/?utm_medium=copy_link

জানা গিয়েছে, ছোট্ট কিয়ারার ভিডিওর চিত্রনাট্য লেখেন মা অঞ্জলি নৌটিয়াল। রোজকার জীবনের ছোট্ট ছোট্ট বিষয়বস্তুর উপর ভিত্তি করেই লেখা হয় চিত্রনাট্য। তারপরই তাতে অভিনয় করে কিয়ারা। শ্যুটিং থেকে শুরু করে ভিডিও এডিট সবটাই একা হাতে সামলান মা অঞ্জলি।

https://www.instagram.com/reel/CQQ9EA9F_o5/?utm_medium=copy_link

উল্লেখ্য, ২০১৯ সালে প্রথম কিয়ারার জন্য ইনস্টাগ্রাম পেজ বানিয়েছিলেন অঞ্জলি। সেসময় মেয়েকে নানারকম পোশাক পরিয়ে তার ছবি পোস্ট করতেন তিনি। সেসময় সেই ছবিগুলি ভাইরাল হতে শুরু করে। এরপর কিয়ারার অভিনয়ের প্রতি আগ্রহ দেখে ভিডিও বানানোর কথা মাথায় আসে অঞ্জলি। তারপরই সৃষ্টি 'গুড্ডু' এবং তার মায়ের চরিত্রর। যে ভিডিওগুলি এখন নেটদুনিয়ার নতুন 'সেনসেশন'।