“লড়াই করে গেলে বিজয় নিশ্চিত” ছবি পোস্ট করে বিশেষ বার্তা শ্রাবন্তির

“লড়াই করে গেলেই বিজয় নিশ্চিত” ছবি পোস্ট করে বিশেষ বার্তা শ্রাবন্তির/ ছবি সৌজন্যেঃ Instagram post by Srabanti
“লড়াই করে গেলেই বিজয় নিশ্চিত” ছবি পোস্ট করে বিশেষ বার্তা শ্রাবন্তির/ ছবি সৌজন্যেঃ Instagram post by Srabanti

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত, চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তি। বুম্বা দার সাথে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন এবং তারপরই শুরু হয় তার জয় যাত্রার। অনেক অল্প বয়সে সিনেমায় লিড অভিনেত্রীর ভূমিকায় কাজ করেন শ্রাবন্তি। ক্যারিয়ারে সাফল্যের চুড়ায় পৌছতে পারলেও ব্যেক্তিগত জীবনে বিবাহ জীবন নিয়ে ব্যর্থ অভিনেত্রী। অনেক অল্প বয়সে পরিচালক রাজীবের সাথে বিয়ে সারেন অভিনেত্রী। বেশ কিছু বছর পর এই বিয়ে ভেঙে যায় এবং অভিনেত্রী তার ছেলেকে নিয়ে এগিয়ে যান।

তারপর সম্প্রতি তৃতীয় স্বামী রোহণের সাথেও বিচ্ছেদের জল্পনা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। একে অপরকে করেছেন আনফলো। তারপরেও সমস্ত গুঞ্জন বাদ দিয়ে নিজের ছন্দে এগিয়ে গেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন নেট দুনিয়ায়। সম্প্রতি একটি বিশেষ বার্তা দিয়ে ছবি পোস্ট করলেন মিষ্টি নায়িকা। হাতে চায়ের কাপ সাদা চুড়িদারে ছবি পোস্ট করলেন তিনি।

লিখলেন “ যে ব্যক্তি লড়াই বন্ধ করতে অস্বীকার করে তার পক্ষে সর্বদা বিজয় সম্ভব হয়”। অর্থাৎ বিজয় হওয়ার জন্য সর্বদা লড়াই করতে হবে। লড়াই করে গেলেই বিজয় নিশ্চিত।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.