ফের ভয়াবহ পথ দুর্ঘটনা! কানপুরে ট্রাকের নীচে চাপা পড়ে মৃত ৬, আহত একাধিক

ফের ভয়াবহ পথ দুর্ঘটনা! কানপুরে ট্রাকের নীচে চাপা পড়ে মৃত ৬, আহত একাধিক
ফের ভয়াবহ পথ দুর্ঘটনা! কানপুরে ট্রাকের নীচে চাপা পড়ে মৃত ৬, আহত একাধিক / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ ফের ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল। উত্তরপ্রদেশের কানপুর দেহাত জেলার ভোগনিপুর এলাকায়, আজ ভোরে একটি সড়ক দুর্ঘটনায় ট্রাকের নীচে চাপা পড়ে ৬ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন একাধিক।

এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে, দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ইতিমধ্যেই মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে, এই দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে যে, জাতীয় সড়কে দ্রুত গতিতে আসা একটি কয়লাভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। কয়লা বোঝাই ট্রাকের উপরে বসে থাকা ২২ জন চাপা পড়ে যান কয়লার নীচে। এর জের ৬ জনের মৃত্যু হয় ঘটনাস্থলেই। ১৬ জনকে অবশ্য উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে, এদের মধ্যে ৮ জনের আঘাত গুরুতর এবং এই ৮ জনের মধ্যে কয়েকজনের অবস্থা আবার আশঙ্কাজনক। বাকি ৮ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়াও হয়েছে। পুলিশের মতে, ট্রাকটি ওভারলোড থাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই ট্রাকে থাকা এক মহিলা শ্রমিক জানিয়েছেন যে, তাঁরা প্রত্যেকেই হমিরপুর জেলার বাসিন্দা। তাঁরা কাজের উদ্দেশে ইটাওয়ার দিকে যাচ্ছিলেন। গাড়ির চালক অত্যন্ত জোরে গান চালাচ্ছিলেন এবং খুব খারাপভাবে গাড়ি চালাচ্ছিলেন। এর জেরেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এই ঘটনার খবর পাওয়ার পর, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দুর্ঘটনায় মৃতদের পাশাপাশি আহতদের সবরকম সম্ভাব্য সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.