শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফের ভাঙন গেরুয়া শিবিরে, বিজেপি জেলা সভাপতি সহ ৬ প্রভাবশালী নেতা যোগ দিচ্ছেন তৃণমূলে!

০৩:০১ পিএম, জুন ২০, ২০২১

ফের ভাঙন গেরুয়া শিবিরে, বিজেপি জেলা সভাপতি সহ ৬ প্রভাবশালী নেতা যোগ দিচ্ছেন তৃণমূলে!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শেষ হয়েছে ভোটযুদ্ধ। রাজ্যের তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে এবার নির্বাচনের আগে তৃণমূল শিবির ছেড়ে অনেকেই বিজেপিতে যোগদান করেছিলেন। তবে ভোট পরবর্তী সময়ে এবার ফের দলবদলুদের অনেকেই দলে ফেরার আবেদন জানিয়েছেন। এছাড়া নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই গেরুয়া শিবিরে অনেকেই বেসুরো কথা বলতে শোনা যাচ্ছে। রাজ্য বিজেপিতে ভাঙন দেখা দিচ্ছে।

প্রসঙ্গত সম্প্রতি মুকুল রায় তৃণমূলে ফেরার পর থেকেই বিজেপিতে ভাঙন চিত্র আরও স্পষ্ট হয়ে উঠেছে। মুকুল রায় বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগ দেওয়ার দিনই বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপির সহ সভাপতির পদ থেকে ইস্তফা দেন মুকুল ঘনিষ্ঠ তপন সিনহা। আর তারপরই শনিবার তপন সিনহা যোগদান করেন তৃণমূল শিবিরে।

আর এবার ফের ভাঙন দেখা দিল গেরুয়া শিবিরে। এবার আলিপুরদুয়ার বিজেপি জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা গেরুয়া শিবির ছাড়ার ঘোষণা করেছেন। এমনকি আগামিকাল অর্থাৎ সোমবারই আলিপুরদুয়ার বিজেপি জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা সহ আরও ৬ প্রভাবশালী নেতা কলকাতার তৃণমূল ভবনে এসে দলে যোগ দিতে চলেছেন।

অন্যদিকে এবিষয়ে আলিপুরদুয়ার বিজেপি জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা জানান, তিনি মানুষের জন্য কাজ করতে চান। আর সেকারণেই তিনি গেরুয়া শিবির ত্যাগ করছেন। এরই সাথে তিনি জানান, আগামিকাল তিনি তৃণমূল শিবিরে যোগ দেবেন। এছাড়া আরও অনেকেই এদিন যোগ দেবেন বলে জানান তিনি।