৯,১০, ১১ তিন জেলায় বৃহত্তর জনসভা করবেন মমতা

৯,১০, ১১ তিন জেলায় বৃহত্তর জনসভা করবে মমতা
Image Source: Posted on Facebook By @MamataBanerjeeOfficial

আগামী ৯,১০, ১১ তিন জেলায় সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার অর্থাত্‍ ১০ তারিখ মালদায় জে পি নাড্ডার সভাস্থলে, জনসভা করবেন তৃণমূল সুপ্রিমো।

সবে উত্তরবঙ্গে চার দিন সফরের পর ফিরেছেন তৃণমূলনেত্রী। দলের শীর্ষ নেতৃত্বের তরফে জানা যায়, মূলত, বিজেপি যাতে ভুল বুঝিয়ে, সাধারণ মানুষকে বিভ্রান্ত না করতে পারে, তার পাল্টা সভা করবেন মমতা। এছাড়াও মালদা জেলা তৃণমূল কংগ্রেসের তরফ থেকে আগামী ৬ তারিখ থেকে বিজেপির বিরুদ্ধে প্রচারে নামছেন মৌসম বেনজির নুররা।

মালদা জেলাতে সংখ্যালঘু ভোট ব্যাঙ্কের দাপট থাকলেও এই জেলাতে লোকসভার নিরিখে ভালো ফল করেছিল গেরুয়া শিবির। তাই নিজের হাতে করে মালদার মাটি যাচাইয়ে আসন্ন বিধানসভা নির্বাচনের মুখেই জনসভা করবেন তৃণমূল সুপ্রিমো।

এরই সঙ্গে শনিবার মালদার ইংরেজবাজারে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার জনসভার বহরে দ্বিগুণ লোক আনার দাবি রেখেছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূলের অভিযোগ, জে পি নাড্ডা কৃষকদের সঙ্গে ‘সহভোজ’ করছেন অপরদিকে দিল্লিতে লাগাতার আন্দোলন চালাচ্ছে অন্নদাতারা। বিজেপির এই দ্বিচারিতার কথাই সাধারন মানুষের কাছে জানাতে আসবেন মুখ্যমন্ত্রী।

আর কিছুদিনের মধ্যেই রাজ্যে নির্বাচনের নির্ঘন্টা বেজে যাবে। তাই জেলায় জেলায় মানুষের মনোভাব যাচাইয়ে রাস্তায় নামছেন নেত্রী। এরই সঙ্গে নির্বাচনের আগে বর্তমান সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পের প্রচারের জন্যও উত্তর থেকে দক্ষিণ ছুটে বেড়াচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৯ তারিখ বর্ধমানের কালনাতে, ১০ তারিখ মালদায় সভা করার কথা তৃণমূল সুপ্রিমোর।