শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মাকড়সার মত সহজেই দেওয়ালে উঠছে খুদে! রোমহর্ষক ভিডিও দেখে চোখ কপালে নেট নাগরিকদের

০৩:২৫ পিএম, সেপ্টেম্বর ২২, ২০২১

মাকড়সার মত সহজেই দেওয়ালে উঠছে খুদে! রোমহর্ষক ভিডিও দেখে চোখ কপালে নেট নাগরিকদের

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

স্পাইডারওমেন! হ্যা অবশেষে খুঁজে পাওয়া গেল তাঁকে। এতদিন সকলেই দেখেছেন স্পাইদারম্যানকে। এবার পাওয়া গেল তার ফিমেল ভার্সনকে। তবে সিনেমার পর্দায় নয় একদমই রিয়েল লাইফে দর্শন পাওয়া গেল তার। আসলে কিছুদিন আগে একটি খুদের ভিডিও প্রচুর ভাইরাল হয় নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি খুদে মেয়ে দেওয়ালের কোনে পা দিয়ে খুব সহজেই উঠে যাচ্ছে দেওয়ালে একদমই মাকড়সার মত। ভিডিও দেখে চোখ কপালে নেট নাগরিকদের।

https://twitter.com/Ffs_OMG/status/1438278867211390980

ইতিমধ্যেই ভিডিওতে ভিউস সংখ্যা প্রায় ৭ লক্ষের কাছাকাছি। নিমেষেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। ভিডিও দেখে বোঝায় যাচ্ছে প্রচুর অভ্যাসের পরিমাণ এই ভিডিও। অবশ্য এই খুদে প্রথম নন এর আগেও এই ধরনের ভিডিও উঠে আসে নেট দুনিয়ায়। তবে এই বয়সে এই কাজের জন্যও তাঁদের কুর্নিশ। তবে আমাদের জীবনে এই সুওয়ার ম্যানদের প্রভাব কতখানি তা এই ভিডিও গুলি দেখলে বোঝা যায়। সকলেই ওই স্পাইডার ম্যান, ব্যাট ম্যান ইত্যাদি চরিত্রগুলি কপি করেই রিয়েল লাইফে করার চেষ্টা করে।