শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য! গ্রেপ্তার মেমারির যুবক

০৫:৪৫ পিএম, নভেম্বর ২১, ২০২১

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য! গ্রেপ্তার মেমারির যুবক

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য৷ এর জেরে মেমারির এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সঞ্জিত মূর্মু। বয়স ২৫ বছর। রবিবার পূর্ব বর্ধমানের আমাদপুর থেকে ওই যুবককে আটক করে পুলিশ। এদিন তাঁকে বর্ধমান আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গতকাল সোশ্যাল মিডিয়ায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি অনুষ্ঠান লাইভ সম্প্রচারিত হচ্ছিল। সেই সম্প্রচারিত ভিডিয়োর কমেন্ট বক্সে কুরুচিকর মন্তব্য করেন সঞ্জিত মূর্মু নামে ওই ব্যক্তি। তারপরেই মেমারি থানায় ওই ব্যক্তির নামে অভিযোগ দায়ের হয়। অভিযোগটি করেন আমাদপুর অঞ্চলের প্রেসিডেন্ট।

[caption id="attachment_40819" align="alignnone" width="1232"]সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য! গ্রেপ্তার মেমারির যুবক সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য! গ্রেপ্তার মেমারির যুবক[/caption]

সেই অভিযোগের প্রেক্ষিতে রবিবার মেমারি ১ নম্বর ব্লকের আমাদপুর থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। মুখ্যমন্ত্রীর প্রতি কটু কথা লেখায় এদিন নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বর্ধমান আদালতেও পেশ করা হয় সঞ্জিত মূর্মুকে৷ যুবকটি অবশ্য নিজের অপরাধ কবুল করে নিয়েছেন। যদিও তাঁর দাবি, নেশার ঘোরে না বুঝতে পেরেই কটু মন্তব্য করে ফেলেন তিনি।