শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দুর্গা মুর্তির সামনেই ‘পরম সুন্দরী’ গানে তুমুল নাচ পুরোহিতের! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

০২:৩৮ পিএম, অক্টোবর ২৫, ২০২১

দুর্গা মুর্তির সামনেই ‘পরম সুন্দরী’ গানে তুমুল নাচ পুরোহিতের! ভিডিও মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

সদ্য শেষ হয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব, দুর্গোৎসব। মর্ত্য ছেড়ে মা দুর্গা পাড়ি দিয়েছেন স্বর্গে। বাঙালিকে ফের ফিরতে হয়েছে রোজকার চেনা রুটিনে। স্বাভাবিকভাবেই তাই মন বিষণ্ণ। তবু এসবের মাঝেই সম্প্রতি ভাইরাল হয়েছে একটি মজার ভিডিও, যা দেখে বিষণ্ণতা কাটিয়ে মুখে একটু হলেও ফুটে উঠবে হাসি। সেই ভিডিওতে নজর কেড়েছেন এক পুরোহিত মশাই। দুর্গা মূর্তির সামনেই 'পরম সুন্দরী' গানের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে।

গলায় রুদ্রাক্ষের মালা। খালি গা। পরনে কমলা ধুতি ও কাঁধে উত্তরীয়। ঠাকুর দালানে দুর্গা মায়ের সামনেই বলিউডি গানে উত্তাল নাচ করছেন ওই পুরোহিত। পাশ দিয়ে তাঁকে উৎসাহ দিচ্ছেন বাকিরা৷ সিঁটি ও হাততালি দিতে পুরোহিতের নাচ আরও জমিয়ে তুলেছেন উপস্থিত দর্শক। আর পুরোহিতও তাতে আরও উত্তেজিত হয়ে কাঁধের উত্তরীয় খুলে মাথার উপর ঘুরিয়ে নাচতেই থাকেন।

সম্প্রতি এই ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। পুরোহিত মশাইয়ের এই নাচও বেশ উপভোগ করতে দেখা গিয়েছে সকলকে। হাসি-ঠাট্টা মেশানো মন্তব্যও ভেসে আসছে নেটদুনিয়া জুড়ে। 'পার্ট টাইমে নাচ করেন নাকি?', 'এরকম ভাসান নাচ তো আমাদের পাড়ার রামু মাতালও নাচতে পারে না', 'কাকাকে পরেরবার আমাদের পাড়ায় ডাকব'- ইত্যাদি মজাদার মন্তব্যে ভরে উঠেছে ভিডিওটি।

https://www.facebook.com/100007907739984/videos/353653816507603/

তবে কেউ কেউ আবার এর বিরোধিতাও করেছেন। সংস্কারের কথা তুলে পুরোহিতকে গালমন্দও করেছেন। তাঁদের মতে, পুরোহিতের এই নাচ 'নোংরা'। আজকাল আর পাড়ার পুজোয় কোনও নিয়ম মানা হয় না। তাই এমন কাণ্ড করতে পেরেছেন ওই পুরোহিত। অনেকে আবার ধর্মের দোহাই দিয়ে জাত গেল রবও তুলেছেন। সবমিলিয়ে ভাইরাল ভিডিওটি ঘিরে দ্বিবিভক্ত হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।