শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

হাইড্রেনে পড়ে এক কিলোমিটার ভেসে গেল শিশু! দুর্যোগের বঙ্গে তারকেশ্বর রেল বসতিতে মর্মান্তিক ঘটনা

০২:৪০ পিএম, আগস্ট ৫, ২০২১

হাইড্রেনে পড়ে এক কিলোমিটার ভেসে গেল শিশু! দুর্যোগের বঙ্গে তারকেশ্বর রেল বসতিতে মর্মান্তিক ঘটনা

মৃত্যুর হাত থেকে বাঁচতে এসেছিলেন মা তাঁর সন্তান কে নিয়ে। কিন্তু তা ঠেকানো গেলো না অবশেষে। খেলতে খেলতে হাইড্রেনে পড়ে গিয়ে মৃত্যু হল বছর দুয়েকের এক শিশুর। জানতে পারলেন না মা। বর্ষার জলের তোড়ে ভেসে গেল সন্তান, মৃত্যু ঘটলো মর্মান্তিক ভাবে। তারকেশ্বরের ১৪ নং ওয়ার্ডে গ্রাস করেছে কান্নার শব্দ।

বিহারে বন্যা পরিস্থিতি থেকে বাঁচতে এ রাজ্যে তারকেশ্বর এর বাপের বাড়িতে উঠেছিলেন মিনা রাব। রেল বস্তিতে ছিলেন তাঁরা। রোজকার মতো সেদিনও খেলা করছিল ওই শিশু, হটাৎ-ই ওই ঘটনার কবলে পরে শিশুটি। তাঁর নাম বর্ষা কুমারী অন্য যাদের সাথে খেলছিল ওই শিশুটি তাতে তাঁরা ছুটে গিয়ে এই দুর্ঘটনার খবর দেয়। কিন্তু তাতে অনেকটাই সময় কেটে গেছে। জলের তোড়ে ভেসে যায় শিশুটি।

জানা যায় একটি বড় খালে গিয়ে মিশেছে ওই হাইড্রেন। প্রায় এক কিলোমিটার ভেসে যায় সে। শিশুটির দেহ ভেসে ওঠে রাম্নগরের কাছে। শিশুটিকে উদ্ধার করার পর বৈদ্যপুরে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর পরেই এই দুর্ঘটনা। ময়নাতদন্তের জন্যে তাঁর দেহ পাঠানো হয় সদর হাসপাতালে।

তাঁর মায়ের দাবি ঘরে কাজ করছিলেন তিনি, ঘরে খেলতে খেলতে চোখের আড়াল হওয়ায় কখন জানি বাইরে চলে গেছে সে। একটানা বৃষ্টিতে জেরবার সাধারন জীবনযাপন, বঙ্গের বহু জায়াগায় বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। তার থেকে বাদ যায়নি তারকেশ্বরও। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই স্তব্ধ ওই শিশুর পরিবার থেকে এলাকাবাসী।