বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

সামান্য পার্কিং নিয়ে তর্কাতর্কি! এর জেরেই এক মহিলা সবজি বিক্রেতার সঙ্গে একি করলেন চিকিৎসক

১০:৪২ এএম, জানুয়ারি ১৬, ২০২২

সামান্য পার্কিং নিয়ে তর্কাতর্কি! এর জেরেই এক মহিলা সবজি বিক্রেতার সঙ্গে একি করলেন চিকিৎসক

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সামান্য পার্কিং নিয়ে তর্কাতর্কি! আর তাতেই কিনা এতো বড় কাণ্ড ঘটিয়ে ফেললেন পেশায় চিকিৎসক এক ব্যক্তি। এক মহিলা সবজি বিক্রেতাকে বেধড়ক মারধর করলেন ওই চিকিৎসক।  চিকিৎসকের এই অমানবিক ও অন্যায় কাজে বাধা দেওয়ার বদলে, তাঁকে সাহায্য করতে এগিয়ে আসে আরও বেশ কয়েকজন যুবক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে। এদিকে, ইতিমধ্যেই এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চিকিৎসকের এমন অমানবিক আচরণ দেখে ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা।

ভানওয়ারকুয়ান এলাকায় ভ্যানে করে সবজি বিক্রি করেন দ্বারকা বাঈ এবং তাঁর ছেলে রাজু। গত বৃহস্পতিবারও ঘুরে ঘুরে সবজি বিক্রি করেছিলেন দু’জনে। ওইদিনই তাঁদের ভ্যানের সামনেই এক চিকিৎসক গাড়ি পার্ক করেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই সবজি বিক্রেতা মহিলা ও তাঁর ছেলে চিকিৎসককে গাড়ি সরাতে বলেন। তাঁরা অন্য জায়গায় গাড়ি পার্ক করতে বলে। এরপর এটাকে কেন্দ্র করেই অশান্তির সূত্রপাত।

https://twitter.com/Anurag_Dwary/status/1482347645947752454

কোনোভাবেই চিকিৎসক সবজি বিক্রেতা মা আর ছেলের অনুরোধে কান দেননি। এরপর চিকিৎসক গাড়ি পার্কিং নিয়ে তাঁদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। কথা কাটাকাটির মধ্যেই দু’জনকে মারধর করতেও শুরু করেন চিকিৎসক। এদিকে, পাশেই ছিল তাঁর ক্লিনিক। সেখান থেকে বেশ কয়েকজন যুবককে ডাকেন চিকিৎসক। তারাও ওই দু’জনকে মারধর করতে শুরু করে। বেশ কিছুক্ষণ ধরে চলে এই অত্যাচার। পরে অবশ্য স্থানীয়দের তৎপরতায় মারধরকারীদের হাত থেকে রেহাই পান সবজি বিক্রেতা মা ও ছেলে।

অন্যদিকে, এই অত্যাচারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। প্রশ্ন উঠতে শুরু করেছে, একজন চিকিৎসক কী করে এতটা অমানবিক হতে পারেন? উল্লেখ্য, কিছুদিন আগেই ভোপালে এমনই একটি ঘটনা ঘটে। একজন অধ্যাপকের সবজি বিক্রেতার সঙ্গে দুর্ব্যবহারের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের সবজি বিক্রেতা মা ও ছেলেকে মারধরের ঘটনায় স্বাভাবিকভাবেই বিরক্ত নেটিজেনরা।