নদিয়ায় মূক ও বধির কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক যুবক

নদিয়ায় মূক ও বধির কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক যুবক
নদিয়ায় মূক ও বধির কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার এক যুবক / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ রাজ্যে বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ইতিমধ্যেই প্রথম দফার ভোট সম্পন্ন হয়েছে রাজ্যের পাঁচ জেলায়। প্রথম দফার ভোট শুরু হয়েছে জঙ্গলমহল দিয়েই। এখনও আরও ৭ দফার ভোট বাকি। এই আবহে রাজ্যে ফের নারী সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠল।

এমনিতেই রাজ্যের নারী সুরক্ষা নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের মধ্যে তরজা লেগেই রয়েছে। সেই আবহে নদিয়ার ধানতলার দত্তপুলিয়া নারায়ণপুরের বাসিন্দা এক মূক ও বধির কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল নদিয়ার ধানতলা থানার পুলিশ।

ঘটনাটি ঘটেছে নদিয়ার ধানতলার দত্তপুলিয়া নারায়ণপুরে। অভিযুক্ত যুবকের নাম গোপাল বসু। অভিযোগ, সোমবার ওই কিশোরীর বাড়িতে কেউ ঘটনার সময় ছিল না। সেটারই সুযোগ নেয় অভিযুক্ত যুবক। ওই কিশোরীকে ধর্ষণ করে ধৃত গোপাল বসু। এই ঘটনার পরেই অভিযুক্ত যুবক পালিয়ে যায়, পরে পুলিশ তাকে গ্রেফতার করে। এদিকে আজ তাকে রানাঘাট মহকুমা আদালতে পেশ করা হয়। ধর্ষক গোপাল বসুর এই জঘন্য অপরাধের জন্য, তার সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসী।

প্রসঙ্গত উল্লেখ্য, একদিকে যখন রাজ্যে ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসছে, তখন আজ নন্দী গ্রামে শেষবেলার প্রচারে গিয়ে বিজেপি কর্মী গোপাল মজুমদারের মায়ের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে জবাবদিহি দাবি করেন। তার পাশাপাশি, বিজেপি কর্মীর স্ত্রী-র ধর্ষণের প্রসঙ্গও ফের তুলে ধরেন অমিত শাহ। এদিন নন্দীগ্রামে বাংলায় নারী নিরাপত্তা নিয়ে ফের সরব হলেন অমিত শাহ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.