শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ভাইরাল অভিষেক-ঐশ্বর্যর এক বিয়ের ছবি! পোস্ট দেখে মুখ খুললেন অভিনেতা

০৩:৫৫ পিএম, সেপ্টেম্বর ১৭, ২০২১

ভাইরাল অভিষেক-ঐশ্বর্যর এক বিয়ের ছবি! পোস্ট দেখে মুখ খুললেন অভিনেতা

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ছবি পোস্ট হয় তারকাদের। সেগুলি সাধারণ মানুষের কাছে অনেক সময় হয় অদেখা। তাই সোশ্যাল মিডিয়ায় তারকাদের অদেখা কিছু ছবি পোস্ট করলেই তার ডিমান্ড হয় আকাশ ছোঁয়া। তাও আবার যদি হয় জুনিয়র বচ্চন এবং বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রায়ের তাহলে তো আর কোনও কথায় নেই। সম্প্রতি এমনই একটি ছবি ঘিরে শোরগোল নেট দুনিয়ায়। এমনকি ছবিটি চোখ এড়ায়নি খোদ অভিষেক বচ্চনের। কি এমন আছে সেই ছবিতে? যেটি জুনিয়র বচ্চনের চোখে পড়ল।

আসলে টুইটারে এক ব্যাক্তি ঐশ্বর্য এবং অভিষেক বচ্চনের বিয়ের ছবি আপলোড করেন। ছবিতে দেখা যাচ্ছে অভিষেক এর পরনে অফ হোয়াইট শেরওয়ানি আর মাথায় রয়েছে লাল-হলুদ সেহরা এবং ঐশ্বর্যর পরনে লাল সাদা লেহেঙ্গা। আর এই সবকিছুর মধ্যে সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হল ঐশ্বর্যের হাসি। এমন প্রাণ খোলা হাসি নজর কেড়েছে সকলের। কিন্তু ভক্তরা মোটামুটি জানেন ঐশ্বর্য এবং অভিষেক বিয়ের সময় কি পোশাক পরে ছিলেন। এই ছবির রহস্য খোদ প্রকাশ করলেন অভিষেক। তিনি জানান এটি ঐশ্বর্যর ছবি নয় ফটোশপ করে বসানো হয়েছে। আজ কাল ফটোশপের মাধ্যমে কি না কি সম্ভব। যে কোনও শরীরের সঙ্গে যে কোনও মাথা জুড়ে দেওয়া যায়। আর এই ফটোশপের সবচেয়ে বেশি শিকার হন সেলেব মহলের তারকারা।

https://twitter.com/Ruth4ashab/status/1438254698956574722

প্রসঙ্গত অভিষেক বচ্চনকে পরবর্তী বেশ কয়েকটি ছবি এবং ওয়েব সিরিজে দেখা যাবে। বব বিশ্বাস’ ও ‘দাসভি’ ইত্যাদি ছবি আসতে চলেছে জুনিয়র বচ্চনের। কিছুদিন আগে শুটিং চলাকালীন হাতে চোট পেয়ে হসপিটালে ভর্তি থাকতে হয়েছিল অভিনেতাকে। আবার ঐশ্বর্য নিজের পরবর্তী সিনেমা নিয়ে বেশ ব্যস্ত। কিছুদিন আগেই মেয়ে আরাধ্যা কে নিয়ে মণিরত্নমের ‘পন্নিইন সিলভন’ ছবির জন্য শুটিং এ বাইরে গেছিলেন তিনি। পাশাপাশি গত সপ্তাহে একটি নাচের শুট করেন তিনি। এই নাচে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন ৪০০ জন জুনিয়র আর্টিস্ট।