শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতায় ক্ষমতায় ফিরবেন মমতা! ভোট দিয়ে আত্মবিশ্বাসী অভিষেক

১০:০২ এএম, এপ্রিল ২৬, ২০২১

দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতায় ক্ষমতায় ফিরবেন মমতা! ভোট দিয়ে আত্মবিশ্বাসী অভিষেক

মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রত্যাবর্তন নিয়ে প্রবল আশাবাদী তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার আত্মবিশ্বাসের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, "দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতায় ক্ষমতায় ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়, এ ব্যাপারে আমি প্রবল আত্মবিশ্বাসী।"

সপ্তম দফায় সোমবার ভবানীপুর আসনের জন্য ভোটগ্রহণ হয়েছে। এই আসনে তৃণমূলের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। এদিন সকালেই ভবানীপুরের মিত্র ইনস্টিটিউশনে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোট দেওয়ার পর পোলিং বুথের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিষেক বলেছেন, "দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতায় ক্ষমতায় ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়, এ ব্যাপারে আমি প্রবল আত্মবিশ্বাসী।"

তিনি আরও বলেন,  "অনেক কটা দফা হয়ে গিয়েছে। আজ আমরা সপ্তম দফায় এসে হাজির হয়েছি। ২৩০ আসনে ভোট নির্বাচন হয়ে গিয়েছে। আমি আমার জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে যা জানতে পারছি, সেই ফলাফলে আমি অনেকটাই আত্মবিশ্বাসী। তৃণমূল আবারও জিতছে। মমতা বন্দ্যোপাধ্যায় আবারও ফিরে আসছে ২ থেকে ৩ শতাংশ সংখ্যা গরিষ্ট আসনে"।

এরপরই ৮ দফায় ভোট নিয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অভিষেক বলেছেন, "মানুষের মৃত্যু হচ্ছে কিন্তু একটি দলকে সুবিধা পাইয়ে দেওয়ার জন্য ৮ দফায় ভোট করছে নির্বাচন কমিশন।"