শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ED ও CBI বিজেপির দুই ভাই! সামশেরগঞ্জের ভোট প্রচারে কেন্দ্র সরকারকে কটাক্ষ অভিষেকের

০৩:৪৫ পিএম, সেপ্টেম্বর ২৩, ২০২১

ED ও CBI বিজেপির দুই ভাই! সামশেরগঞ্জের ভোট প্রচারে কেন্দ্র সরকারকে কটাক্ষ অভিষেকের

কয়লা কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করেছিল ইডি (ED)। এবার সামশেরগঞ্জের ভোট প্রচারে গিয়ে সেই প্রসঙ্গ তুলেই কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি। গেরুয়া শিবিরকে নিশানা করে তাঁর বিস্ফোরক মন্তব্য, "ইডি (ED) এবং সিবিআই (CBI) বিজেপির দুই ভাই।" একইসঙ্গে তাঁর দাবী, "ত্রিপুয়ায় এবার বিজেপি হারছে। তৃণমূল জিততে চলেছে।"

এদিন, সামশেরগঞ্জের সভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারকে কড়া ভাষায় আক্রমণ করেন অভিষেক। বিজেপিকে সরাসরি হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, "তৃণমূল বিশুদ্ধ লোহা। ইডি বা সিবিআই-কে দিয়ে তৃণমূলকে ভয় দেখানো যাবে না।" পাশাপাশি তিনি আরও জানান, "যে যে রাজ্যে বিজেপি ক্ষমতায় রয়েছে, সেখানে লড়বে তৃণমূল।" এদিন অভিষেকের সাফ বক্তব্য, "কংগ্রেসকে দিয়ে হবে না, তৃণমূলই পারে দিল্লি থেকে বিজেপিকে উৎখাত করতে।"

https://www.facebook.com/AbhishekBanerjeeOfficial/videos/830788217596526

উল্লেখ্য, '২১-এর বিধানসভা নির্বাচনে বিপুল ব্যবধানে জয় লাভ করার পর তৃণমূলের লক্ষ্য এখন দিল্লির মসনদ দখল। ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে পাখির চোখ করেই এগোচ্ছে রাজ্যের শাসক দল। ইতিমধ্যেই বিজেপি বিরোধী সমমনস্ক দলগুলির সঙ্গে বৈঠকও সেরেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর সঙ্গে কথাবার্তা হয়েছে। '২৪-এ দিল্লি দখলের জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ঘাসফুল শিবিরের। সামশেরগঞ্জে ভোট প্রচারে এসে সে কথাই ফের স্মরণ করালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।