পুরভোটের আগে ত্রিপুরায় প্রথম রোড শো অভিষেকের

পুরভোটের আগে ত্রিপুরায় প্রথম রোড শো অভিষেকের
পুরভোটের আগে ত্রিপুরায় প্রথম রোড শো অভিষেকের

পুরভোটের আগে ত্রিপুরায় রোড শো করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী সোমবার ত্রিপুরায় রোড শো করবেন তিনি। ত্রিপুরায় আসন্ন পুর নির্বাচনের আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই রোড শো দলের কর্মী সমর্থকদের বাড়তি অক্সিজেন যোগাবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

দলের সেকেন্ড ইন কমান্ড হয়েই হুঙ্কার দিয়ে অভিষেক জানিয়েছিলেন, অবিজেপি রাজ্য গুলোতেও তৃণমূলকে ছড়িয়ে দেবেন। সেই মতই বিপ্লব দেবের সরকার শাসিত ত্রিপুরা দিয়েই শুরু হয় সেই যাত্রা। প্রথমে সেখানে বিধানসভা নির্বাচনে তৃণমূলে লড়বে বললেও পরে পুর ভোট লড়াই করবে বলেও জানায় ঘাসফুল শিবির। সেইমতই শুরু হয় তোড়জোড়।

এদিকে ত্রিপুরায় পুরভোটে ৫১টি ওয়ার্ডেই প্রার্থী দিয়েছে তৃণমূল। সেখানকার দায়িত্ব দেওয়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে এর আগেও ত্রিপুরায় গেলেও কখনও রোড শো করেননি অভিষেক। তাই এবারের তাঁর রোড শো যে যথেষ্ট তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা বলাই বাহুল্য।

তৃণমূল ত্রিপুরায় পা রাখতেই বিজেপির সঙ্গে তাদের গন্ডগোল শুরু হয়েছে বিভিন্ন জায়গায়।তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক আগরতালয় যে রোড শো করবেন, সেখানে যোগ দেবেন দলের একাধিক সাংসদ ও বাংলার বিধায়ক। সর্বভারতীয় চেহারায় দলকে নিয়ে যেতে ত্রিপুরাতেও ক্ষমতা দখল করতে চাইছে তৃণমূল।