ইশতেহার প্রকাশ অনুষ্ঠানের মুখ নেই! টুইটে অমিত শাহকে কটাক্ষ অভিষেকের

ইশতেহার প্রকাশ অনুষ্ঠানের মুখ নেই! টুইটে অমিত শাহকে কটাক্ষ অভিষেকের
ইশতেহার প্রকাশ অনুষ্ঠানের মুখ নেই! টুইটে অমিত শাহকে কটাক্ষ অভিষেকের

বিজেপির নির্বাচনী ইশতেহার কে কটাক্ষ করে তীব্র সমালোচনা করলেন তৃণমূল সাংসদ তথা তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে জানালেন ইশতেহার প্রকাশ করার এ ধরণের অনুষ্ঠানের কোন মুখ নেই।

রবিবার সন্ধ্যায় বিজেপির নির্বাচনী ইশতেহার প্রকাশ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন ইজেডসিসিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছে। সেখানে মহিলাদের একগুচ্ছ সুবিধে দেওয়ার কথা জানানো হয়েছে। পাশাপাশি ভূমিহীন কৃষকদের তিন লক্ষ টাকার বীমা করে দেওয়ার কথা জানিয়েছেন অমিত শাহ। একইসঙ্গে পুরোহিত ভাতার ঘোষণা করেছেন। ক্ষমতায় এলে পাঁচ টাকায় তিন বেলা পেট পুরে খাওয়ার কথাও জানান তিনি।

এর পরেই এদিন টুইটে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, “কি হাস্যকর ব্যাপার। বাংলার ভোটের জন্য জুমলায় ভরা একটা ইশতেহার প্রকাশ হলো একজন গুজরাটির হাত দিয়ে। একটা দল যারা ২৯৪টি আসনের প্রার্থী খুঁজে পায়না। তাদের এ ধরনের অনুষ্ঠান করার জন্য মুখ নেই।”

বিজেপির 294 টি আসনে প্রার্থী দেওয়ার মুখ নেই বলে বারবার কটাক্ষ করেছে বিরোধীরা। বিশেষ করে এই কটাক্ষ আরো প্রবল হয়েছে সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রীদের বিধায়ক পদে প্রার্থী করার পর থেকে। তবে গেরুয়া শিবির সেই সমস্ত সমালোচনায় কান দিতে নারাজ। বরং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কে দিয়ে ইশতেহার প্রকাশ করিয়ে তারা রাজ্যে ক্ষমতায় এলে কেন্দ্র-রাজ্য সাংগঠনিকভাবে কাজ করতে পারবেন বলেই ইঙ্গিত দিয়েছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.