টানা দু মাস কাশ্মীরে! আর্মি অফিসারের ভূমিকায় এবার নতুন চমক আবিরের

টানা দু মাস কাশ্মীরে! আর্মি অফিসারের ভূমিকায় এবার নতুন চমক আবিরের
টানা দু মাস কাশ্মীরে! আর্মি অফিসারের ভূমিকায় এবার নতুন চমক আবিরের

এবার আর্মির ভূমিকায় দেখা যাবে সকলের প্রিয় আবির চট্টোপাধ্যায়কে। শুটিং হবে কাশ্মীরে। শুটিংয়ের জন্য টানা দু মাস থাকতে হবে কাশ্মীরে। ওয়েব সিরিজের খাতায় এবার নাম লেখালেন অভিনেতা। সমীর নায়ারের সংস্থা অ্যাপ্লজ এন্টারটেইনমেন্ট(Applause Entertainment) প্রযোজনায় ওয়েব সিরিজে এবার কেন্দ্রীয় মুখ আবির। আপাতত ব্যাঙ্গালুরু তে রয়েছেন অভিনেতা। সেখানে চলছে শুটিং। ১৯ শে সেপ্টেম্বর আসবেন মুম্বই সেখান থেকে সোজা কাশ্মীর। যদিও অনেক আগেই এই ওয়েব সিরিজের কাজ শুরু হওয়ার কথা ছিল কিন্তু করোনার প্রকোপে পিছিয়ে যায় শুটিং এর তারিখ।

পুজোর সময় বরাবর কলকাতাতেই থাকতে পছন্দ করেন অভিনেতা। তাই পুজোর সময় ঠিক মাটির টানে ফিরবেন কলকাতা। তবে সেখানেও রয়েছে কাজের সিডিউল। মুম্বই হয়ে সোজা আসবেন অন্ডাল। সেখান থেকে চলে যাবেন বোলপুরে। সেখানে অনীক দত্তের ‘অপরাজিত’ ছবির শ্যুটিং সারবেন তিনি। অর্থাৎ বোঝায় যাচ্ছে এবার পুজোয় আবিরের পক্ষে সময় বার করা খুব কঠিন। তবে এই প্রথমবার ওয়েব সিরিজে দেখা যাবে আবিরকে। তাও আবার আর্মির বেশে। সেনা আধিকারিকের বেশে প্রিয় অভিনেতাকে দেখে আবারও রাতের ঘুম উড়তে চলেছে বহু রমণীর।

প্রসঙ্গত বর্তমানে টলি পাড়ার কলাকুশলীরা মুম্বইয়ে থাকতেই বেশি পছন্দ করেছেন। যেমন যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় রয়েছেন মুম্বইয়ে। পাশাপাশি মুম্বইতে ঘাঁটি গেড়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। ‘সেক্রেড গেমস’ এর পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের পরবর্তী ওয়েব সিরিজে ‘স্টারডাস্ট’ এ রয়েছেন অভিনেতা। তাছাড়াও হিন্দি ছবি সাবাস মিঠুর জন্য মুম্বইয়ে রয়েছেন সৃজিত। এদিকে দিতিপ্রিয়া রয়েছেন মুম্বইয়ে। অভিষেকের সঙ্গেই তার বলিউডে অভিষেক। নিজেই ছবি পোস্ট করে জানিয়েছেন সে কথা।