শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মৃতদেহ দাহ করতে গিয়ে দুর্ঘটনার কবলে শববাহী ট্রাক! মৃত্যু ১৭ জন শ্মশানযাত্রীর

০৯:০৬ এএম, নভেম্বর ২৮, ২০২১

মৃতদেহ দাহ করতে গিয়ে দুর্ঘটনার কবলে শববাহী ট্রাক! মৃত্যু ১৭ জন শ্মশানযাত্রীর

মৃতদেহ দাহ করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ল ম্যাটাডোর। শনিবার গভীর রাতে এই মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১৭ জনের। আহত হয়েছেন আরও ৫জন। ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার ফুলবাড়ী এলাকার রাজ্য সড়কে।

সূত্রের খবর উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকা থেকে একটি মৃতদেহ নিয়ে শব দাহ করার উদ্দেশ্যে একটি ম্যাটাডোর নবদ্বীপ শ্মশান রওনা দেয় গতকাল রাতে। জানা গেছে, গতকাল রাত বারোটা নাগাদ যখন নদীয়ার হাঁসখালি থানার ফুলবাড়ী এলাকা দিয়ে ওই ম্যাটাডোর টি মৃতদেহ নিয়ে আসছিল ঠিক তখন ওই এলাকায় একটি পাথর বোঝাই লরি দাঁড়িয়েছিল। সেই সময় আচমকা দাঁড়িয়ে থাকা লরি টিকে সজোরে ধাক্কা মারে ম্যাটাডোরটি। গাড়িটি ছিটকে সাইডে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৭ জনের।

এদিকে গভীর রাতে পথ দুর্ঘটনা হওয়ার কারণে সেভাবে কেউ উদ্ধার করতে আসেনি। পরে খবর পেয়ে স্থানীয় বাসিন্দা এবং হাঁসখালি থানার পুলিশ কোনরকমে তাদেরকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসকরা ১৭জনকে মৃত বলে ঘোষণা করে। বাকিরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। স্থানীয়দের দাবি ঘন কুয়াশা এবং গাড়িটি গতিবেগ অতিরিক্ত থাকার কারণে এই দুর্ঘটনা। পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ।