শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ফের বলিউডে করোনার প্রবেশ, এবার কোভিড আক্রান্ত খিলাড়ি অক্ষয় কুমার

১০:৫৬ এএম, এপ্রিল ৪, ২০২১

ফের বলিউডে করোনার প্রবেশ, এবার কোভিড আক্রান্ত খিলাড়ি অক্ষয় কুমার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের বলিউডে করোনা আতঙ্ক। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের খিলাড়ি বয় অক্ষয় কুমার। রবিবার সকালে নিজেই সেকথা টুইট করে জানিয়েছেন তিনি।

রবিবার সকালে টুইটারে তিনি লেখেন, 'আমি সকলকে জানাতে চাই যে, আজ সকালে আমার কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সব নিয়মবিধি মেনে চলছি। সঙ্গে সঙ্গে আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপাতত বাড়িতে হোম কোয়ারান্টিনে আছি এবং প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের পরীক্ষা করাতে অনুরোধ করছি। সকলেই সাবধানে থাকুন। খুব তাড়াতাড়ি ফিরে আসব।'

https://twitter.com/akshaykumar/status/1378554562638798852

উল্লেখ্য, কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউড তারকা আমির খান এবং ক্রিকেটের ঈশ্বর শচীন তেণ্ডুলকরও। এরপরই অক্ষয় কুমারের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এল।

দেশব্যাপী করোনা ফের ভয়াবহ রূপ ধারণ করেছে। দেশের মধ্যে বেশ কিছু রাজ্যে করোনার পরিস্থিতি উদ্বেগজনক রূপ নিয়েছে। বিশেষ করে মহারাষ্ট্রে, সেখানকার পরিস্থিতি খুবই ভয়াবহ। বেশ অনেক মাস পর শনিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯০ হাজারের বেশি৷ মৃতের সংখ্যা ৫০০-র বেশি৷ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৯২,৯৪৩৷

শনিবার মহারাষ্ট্রে কোভিড-১৯ এর ৪৯,৪৪৭ কেস সামনে এসেছে যা এখনও পর্যন্ত একদিনে সবচেয়ে বেশি৷ এর জেরে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৯,৫৩,৫২৩। মহারাষ্ট্রে এই মুহূর্তে করোনার যা পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে শীঘ্রই উদ্বভ ঠাকরের সরকার জিম, মল ও মাল্টিপ্লেক্স বন্ধ করার ঘোষণা করতে পারেন বলে সূত্রের খবর।