দ্বিতীয়বার আক্রান্ত ক্যানসারে, কেমন আছেন এখন ঐন্দ্রিলা?

দ্বিতীয়বার আক্রান্ত ক্যানসারে, কেমন আছেন এখন ঐন্দ্রিলা? / ছবি সৌজন্যেঃ Instagrammed By @Aindrila.Sharma
দ্বিতীয়বার আক্রান্ত ক্যানসারে, কেমন আছেন এখন ঐন্দ্রিলা? / ছবি সৌজন্যেঃ Instagrammed By @Aindrila.Sharma

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ জিয়ন কাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা বর্তমানে ভর্তি রয়েছেন দিল্লির বেসরকারি হসপিটালে। সূত্রের খবর কাঁধে প্রচণ্ড ব্যাথা নিয়ে হসপিটালে ভর্তি হন অভিনেত্রী। পরীক্ষা নিরীক্ষার পর বৃহস্পতিবারের রিপোর্ট অনুযায়ী ফুসফুসে টিউমার ধরা পড়ে অভিনেত্রীর। এই যুদ্ধের শুরু সেই ২০১৫ সাল থেকে। এর আগেও ক্যানসারে আক্রান্ত হন অভিনেত্রী। তখন ভর্তি ছিলেন দিল্লির এইমস হসপিটালে। বহু প্রতিকুলতার পর অবশেষে ক্যানসার জয় করতে সক্ষম হন অভিনেত্রী। অবশ্য সেই সময় নিজের পড়াশোনা এবং অভিনয় চালিয়ে যান।

বর্তমানে তিনি ভর্তি আছেন দিল্লির অ্যাপোলো হসপিটালে। প্রথমে ধরা পড়ে ফুসফুসে টিউমার কিন্তু তারপর পরীক্ষা নিরীক্ষার পর ফের ক্যানসার ধরা পড়ে অভিনেত্রীর। দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হয়ে ভেঙ্গে পড়েছেন অভিনেত্রী। সেখান থেকেই বেডে শুয়ে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর ক্যাপশন এ লেখেন ” লড়াই শুরু হয়ে গেছে”। এই ছবি পোস্ট হতেই তার দ্রুত সুস্থতার কামনা করেন অনুরাগীরা। প্রিয় অভিনেত্রীর অসুখে ভেঙে পড়েছেন ভক্তরা। তারাও প্রার্থনা করছেন যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

অনুরাগীদের মনে প্রচুর প্রশ্ন কেমন আছেন ঐন্দ্রিলা। সেই মুহূর্তেই হসপিটাল থেকে একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। পাশে বসে আছেন বন্ধু সব্যসাচী। এই কঠিন সময়ে ঐন্দ্রিলার পাশে সব সময় আছেন সব্যসাচী। এছাড়াও এর আগেও কিছু ছবিতে সব্যসাচীর সাথে ঐন্দ্রিলাকে দেখা যায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.