খুশির হাওয়া বলিউডে, পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী অনিতা হসনন্দানি

খুশির হাওয়া বলিউডে, পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী অনিতা হসনন্দানি/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @anitahassanandani
খুশির হাওয়া বলিউডে, পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী অনিতা হসনন্দানি/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @anitahassanandani

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অতি পরিচিত মুখ অনিতা হসনন্দানি। ছোটো পর্দা এবং বড় পর্দায় কাজ করে ইতিমধ্যেই পৌঁছেছেন জনপ্রিয়তার শীর্ষে। একাধিক সিনেমা এবং সিরিয়াল উপহার দিয়েছেন অভিনেত্রী। গতবছরই অন্তঃসত্ত্বা হন তিনি। গর্ভবতী অবস্থায় সোশ্যাল মিডিয়ায় উঠে আসে বিভিন্ন ছবি। অবশেষে গতকালই মাতৃত্বের স্বাদ পেলেন তিনি। পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী অনিতা। খুশির খবর শোনালেন তার স্বামী রোহিত। সোশ্যাল মিডিয়ায় একটি অন্তঃসত্ত্বা অবস্থায় ছবি পোস্ট করে লেখেন ওহ ইটস এ বয়।

তারপরই অনিতার সাথে একটি ছবি পোস্ট করেন রোহিত। ছবিটি হসপিটাল থেকেই তোলা হয়েছে। এই সংবাদ প্রকাশ্যে আসতেই টেলি ইন্ডাস্ট্রির তারকাদের শুভেচ্ছার বর্ষা সদ্যজাতের জন্য। বালাজির কর্ণধার একতা কাপুর অনিতার খুব ভালো বন্ধু। একতা এই সংবাদ তার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেন এবং লেখেন জীবনের অন্যতম সুন্দর মুহূর্ত। তাছাড়াও অনিতার ভক্তরা তার পুত্র সন্তানকে স্বাগত এবং শুভেচ্ছা জানান।

আপাতত পুত্রের কোনো ছবি শেয়ার করেননি দম্পতি। সদ্যজাতের ছবি নিয়ে গোপনীয়তা রেখেছেন অভিনেত্রী। প্রসঙ্গত কিছুদিন আগে বলিউডের অন্যতম অভিনেত্রী অনুশকা শর্মাও মা হন। বিরাট এবং অনুশকা দুজনেই তাদের মেয়ের ছবি নিয়ে কড়া গোপনীয়তা রাখেন।