শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

করোনা পরিস্থিতিতে মুম্বাইয়ের রাস্তায় দাঁড়িয়ে দুঃস্থদের খাবার বিতরন করলেন অভিনেত্রী জ্যাকলিন

১১:৫৫ এএম, মে ৮, ২০২১

করোনা পরিস্থিতিতে মুম্বাইয়ের রাস্তায় দাঁড়িয়ে দুঃস্থদের খাবার বিতরন করলেন অভিনেত্রী জ্যাকলিন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। আর এবার এই কঠিন পরিস্থিতিতে দুঃস্থদের মুখে খাবার তুলে দিতে এগিয়ে এলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

প্রসঙ্গত মুম্বইয়ের পুলিস কমিশনার ডি শিবানন্দনের তৈরি সংস্থা রোটি ব্যাঙ্ক প্রত্যহ প্রচুর মানুষের জন্য খাবার তৈরি করে। বহু দুঃস্থ মানুষ সেখানে আহার করেন। আর এবার এই সংস্থার সাথেই এক দিন কাটালেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। অভিনেত্রী করোনা পরিস্থিতির মাথায় রেখে মুখে মাস্ক, হাতে হ্যান্ড গ্লাভস পরে পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রেখেই রান্না কাজ থেকে শুরু করে খাবার বিতরন পর্যন্ত সকল কাজেই সংস্থার সাহায্য করেন। আর সেই ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে ছবি পোস্ট করেছেন। এছাড়া তিনি ছবি ক্যাপশনে লিখেছেন, মাদার টেরেসা একবার বলেছিলেন, শান্তি শুরু হয় যখন ক্ষুধার্তকে খাওয়ানো হয়। তিনি লেখেন, মুম্বাইয়ের রোটি ব্যাঙ্কে গিয়ে তিনি অনুপ্রাণিত হয়েছেন। এই রোটি ব্যাঙ্কটি পরিচালনা করছেন মুম্বাইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার মিঃ ডি শিবানন্দন। রোটি ব্যাংক মহামারীকালীন সময়ে, আজ অবধি লক্ষ লক্ষ ক্ষুধার্ত মানুষের জন্য খাবার প্রস্তুত ও বিতরণ করেছে। এছাড়া তিনি আরও নানা কথা জানান.. দেখুন পোস্টটি..

https://www.instagram.com/p/COhPE6XNket/