শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মাতৃহারা হলেন কৌশানি, মা কে হারিয়ে শোকে পাথর অভিনেত্রী, পাশে আছেন বনি

০৫:৩০ পিএম, অক্টোবর ৩০, ২০২১

মাতৃহারা হলেন কৌশানি, মা কে হারিয়ে শোকে পাথর অভিনেত্রী, পাশে আছেন বনি

টলিউডে শোকের ছায়া। মাতৃহারা হলেন টলি পাড়ার অন্যতম সেরা অভিনেত্রী কৌশানি। মাত্র ৫০ বছর বয়সেই মৃত্যু কোলে ঢোলে পড়লেন কৌশানির মা। খবর পেয়েই কান্নায় ভেঙে পড়েন কৌশানী। শুক্রবার রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা। বহুদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন অভিনেত্রীর মা। শেষরক্ষা আর হল না। চিকিৎসা এতদিন চলছিল। কিন্তু শুক্রবার রাতে বাড়াবাড়ি হওয়ার জন্য হসপিটালে ভর্তি করা হয়।

আর শুক্রবার রাতেই ঘটে অঘটন। মা কে হারিয়ে শোকে পাথর অভিনেত্রী। এই সময় সবসময় পাশে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত। তিনিই সামলাচ্ছেন অভিনেত্রীকে। বনি সেনগুপ্তর মায়ের খুব কাছের কৌশানি। পিয়া সেনগুপ্ত বলেন কৌশানিকে কিভাবে সামলাবো জানিনা। ওর সামনে কিভাবে দাড়াব তাও জানিনা। মা এর সঙ্গে বন্ধুর মত সম্পর্ক ছিল অভিনেত্রীর। সেই শূন্যস্থান পূরণ করতে কেও পারবে না বলে জানিয়েছেন পিয়া সেনগুপ্ত।

প্রসঙ্গত ২০১৫ সালে বড় পর্দায় অভিষেক হয় কৌশানির। বনির সঙ্গেই প্রথম কাজ করেন তিনি। তারপরই শুরু তার লাগামহীন যাত্রা। পর্দায় যার সঙ্গে কাজ শুরু করেন তার সঙ্গে অর্থাৎ বনির সঙ্গে রিয়েল লাইফেও সম্পর্ক শুরু হয় তার। ২০২১ সালে রাজনৈতিক ময়দানে পা দেন অভিনেত্রী। তৃণমূলে যোগ দেন তিনি। যদিও হেরে যান মুকুল রায়ের কাছে।