শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

৫৮ বছর বয়সে জীবনযুদ্ধে হার মানলেন প্রবীণ অভিনেত্রী মাধবী গোগতে! শোকের ছায়া তারকা মহলে

০১:৫৪ পিএম, নভেম্বর ২২, ২০২১

৫৮ বছর বয়সে জীবনযুদ্ধে হার মানলেন প্রবীণ অভিনেত্রী মাধবী গোগতে! শোকের ছায়া তারকা মহলে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ফের বলিউডে শোকের ছায়া। শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন হিন্দি, মারাঠি ধারাবাহিক এবং ছবির অন্যতম সেরা প্রবীণ অভিনেত্রী মাধবী গোগতে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। করোনা কেড়ে নিল তাঁর প্রাণ। এতদিন করোনার সঙ্গে লড়ায় করে শেষমেশ জীবনযুদ্ধে হার মানলেন প্রবীণ অভিনেত্রী। বেশ কিছুদিন হসপিটালে ভর্তি ছিলেন। অবশেষে রবিবার বন্ধ হয় তাঁর হৃদ স্পন্দন। এত তাড়াতাড়ি তাঁর চলে যাওয়া কোনও ভাবেই আশা করে নি গোটা ইন্ডাস্ট্রি।

বর্তমানে অন্যতম জনপ্রিয় সিরিয়াল অনুপমাতে রূপালী গঙ্গোপাধ্যায় এর অনস্ক্রিন মায়ের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। অবশেষে এই সিরিয়ালে তাঁর যাত্রা শেষ। শোক প্রকাশ করেছেন অভিনেত্রী রুপালী। তিনিই তাঁর সোশ্যাল মিডিয়া থেকে এই সংবাদ সকলকে জানান। প্রবীণ অভিনেত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন “ 'কত কিছু বলা বাকি রয়ে গেল। সৎগতি মাধবী জি”।

https://www.instagram.com/p/CWi7NztM1ij/

পাশাপাশি এই সিরিয়ালে মাধবী জির ছেলের চরিত্রে অভিনয় করেন মেহুল নিশার। তিনিও সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন। একটি ছবি পোস্ট করে লেখেন “ আমি হতভম্ব, অবিশ্বাস্য। ওনার আত্মার শান্তি কামনা করি।“ প্রসঙ্গত অভিনেত্রী মাধবী গোগতে কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। বহু সিরিয়ালে তিনি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চলে যাওয়ায় হিন্দি টেলি ইন্ডাস্ট্রিতে একটি বড় শুন্যতার সৃষ্টি হল।