“এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না” মহালয়ায় পোস্ট ঋতাভরীর

"এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না" মহালয়ায় পোস্ট ঋতাভরীর

আকাশে বাতাসে আজ একটাই সুর বাজলো তোমার আলোর বেনু। মায়ের আগমনীর কাউন্টডাউন শুরু। পিতৃপক্ষের অবসান ঘটিয়ে আজ শুরু মাতৃপক্ষের। আকাশে বাতাসে আজ থেকেই পুজো পুজো রব। ভোর বেলায় বিভিন্ন জায়গায় তর্পণ এর চিত্র ধরা পড়েছে। সকলেই সকলকে জানাচ্ছে শুভ মহালয়ার শুভেচ্ছা। আর সেই লাইনে বাদ পড়লো না সেলেব মহলও। সোশ্যাল মিডিয়ায় সকলকে মহালয়ার শুভেচ্ছা জানালেন সেলেব মহলের একাংশ। সেই তালিকায় নিজের নাম লেখালেন ঋতাভরী চক্রবর্তী।

সকলকে জানালেন মহালয়ার শুভেচ্ছা। তবে একটু অন্যভাবে। সোশ্যাল মিডিয়ায় নিজের দুর্গা সাজার একগুচ্ছ ছবি পোস্ট করলেন। সঙ্গে লিখলেন ” গত এক বছরে আমাদের জীবনে যে বিপর্যয় ঘটেছে, তার রেশ এখনও কাটেনি। যে করোনা অতিমারীর দাপটে আমাদের জীবনের সব স্বাভাবিকতা বিঘ্নিত হয়েছে, নষ্ট হয়েছে বহু সম্ভাবনা, শেষ হয়ে গেছে কত না জীবন, সেই অতিমারীকে আমরা অনেকটাই পরাস্ত করতে পেরেছি। কিন্তু নিশ্চিহ্ন করতে পারিনি।

এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না। মা, তুমি আমাদের জীবনের সব অশুভকে দূর করে দাও, সব ভয় থেকে আমাদের মুক্ত করো। তোমার কল্যান হাতের ছোঁয়ায় লোকভয়, রাজভয়, মৃত্যুভয় থেকে মুক্ত হোক এই পৃথিবী। তুমি মা আনন্দময়ী। তোমার এই শুভ আগমনে, এই দেবীপক্ষে আমরা আবার নতুন করে যেন বেঁচে উঠি। শুভ মহালয়া!!”

প্রসঙ্গত আর কিছুদিন পরেই এনগেজমেন্ট সারতে চলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই সেই সংবাদ প্রকাশ্যে আনেন তিনি। পাশাপাশি পুজোর সময় মুক্তি পেতে চলেছে তার সিনেমা FIR। ছবিতে ডাক্তারের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। তাছাড়াও রয়েছেন অঙ্কুশ।