শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শাঁখা-সিঁদুর একদম সাবেকি সাজে সায়নী! ছবি পোস্ট হতেই ভুল ধরলেন ভক্ত, পাল্টা জবাব অভিনেত্রীর

০১:৫৩ পিএম, অক্টোবর ২, ২০২১

শাঁখা-সিঁদুর একদম সাবেকি সাজে সায়নী! ছবি পোস্ট হতেই ভুল ধরলেন ভক্ত, পাল্টা জবাব অভিনেত্রীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজনৈতিক রঙে এখন রঙিন সায়নী ঘোষ। ২০২১ এর ভোটে তার রাজনৈতিক ময়দানে পারফরম্যান্স ছিল চোখে পড়ার মত। নিজের ১০০ শতাংশ দিয়ে কাজ করেছেন অভিনেত্রী। তাই হেরে গিয়েও তৃণমূলের দলের তরফ থেকে গুরু দায়িত্ব দেওয়া হয় তাকে। বর্তমানে রাজ্যের যুব সভানেত্রী হিসেবে নিজের কাজ সঠিক ভাবেই সামলাচ্ছেন অভিনেত্রী। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে তার করা টুইট গুলি জনবহুল জায়গায় বম্ব ফেলার মতই কার্যকর হয়। আপাতত তৃণমূলের পাখির চোখ ত্রিপুরা। আর সেখানের দায়িত্ব দেওয়া হয়েছে সায়নী কে। তাই কাজ নিয়ে ভীষন ব্যস্ত অভিনেত্রী।

https://www.facebook.com/SaayoniGhoshOfficial/posts/414012700082046

তবে শুধু রাজনৈতিক নয় সিনেমা জগতেও তার অবদান উল্লেখ্যযোগ্য। বেশ শক্তিশালী ফ্যান বেশ রয়েছে তার। ভক্তদের প্রশ্ন ছিল পর্দায় আবার কবে দেখা যাবে সায়নী কে। সম্প্রতি সেই জবাব দিলেন তিনি। ফিরলেন আবার শুটিং ফ্লোরে। ভালোবাসার মানুষদের কাছে। একটি ভিডিও পোস্ট করেন শুট এর। সেখানে দেখা যাচ্ছে সায়নী একদম সাবেকি সাজে। হাতে শাঁখা পলা, মাথায় চওড়া সিঁদুর। পরনে লাল পাড় সাদা শাড়ি। তবে ভিডিও পোষ্ট করতেই একটি ভুল ধরা পড়ল এক ভক্তের। তিনি লিখলেন " খুব সুন্দর লাগছে তবে শাঁখা পলাগুলো একটু সোজা করে পরলে আরও ভালো লাগত। আগে শাঁখা পরে পলা পরতে হয়।"

ভক্তের এই মন্তব্যে সাড়া দিয়েছেন অভিনেত্রী। শাঁখা পলা পরতে একটু ভুল করে ফেলেছিলেন অভিনেত্রী। সায়নী সেই ভক্তের কমেন্টে জবাব দেন " আপনি আমাকে কনটিনিউটি মিসটেকের মতো বিরাট ভুলের হাত থেকে বাঁচালেন, অশেষ ধন্যবাদ’।" এই ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। তবে কেনো এই সাজ সেই বিষয়ে কিছু খোলসা করে বলেন নি অভিনেত্রী। তবে সিনেমার থেকে রাজনৈতিক দিকেই বেশি ঝুঁকতে চান অভিনেত্রী। সেটি নিজেই জানান অভিনেত্রী। তবে আবার ভালো রোল পেলে সেটির প্রতিও তিনি আকর্ষিত হবেন সেটিও মিথ্যে নয়।