শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফাঁস হল শ্রাবন্তীর মেকআপহীন ছবি! নিজের ছবি দেখে শিউরে উঠলেন অভিনেত্রী

০৩:৩০ পিএম, নভেম্বর ১৭, ২০২১

ফাঁস হল শ্রাবন্তীর মেকআপহীন ছবি! নিজের ছবি দেখে শিউরে উঠলেন অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তাঁর লুক তাঁর গ্ল্যামার নিয়ে সর্বদায় চর্চায় থাকেন তিনি। তাঁকে ইতিমধ্যেই অনেকেই রূপবতী এবং গুনবতি এই দুই তকমা দিয়েছেন। অভিনয় জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আবার রুপের জন্য প্রশংসিতও হয়েছেন তিনি। তবে সম্প্রতি তাঁর মেকআপ হিন ছবি ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়। আর সেই ছবি উঠে আসতেই নিজেই শিউরে উঠলেন অভিনেত্রী। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভক্তদের একাধিক কমেন্ট তাঁর পোস্ট জুড়ে।

আসলে এই ছবিটি পোস্ট করেন পরিচালক রানা সরকার। ছবিতে দেখা যাচ্ছে বিনা মেকাপে রয়েছেন অভিনেত্রী। চোখে রয়েছে চশমা। যদিও এটি তাঁর নিজের নয় রানা সরকারের। ছবিটি দেখে নিজেও ভয় পেয়েছেন অভিনেত্রী। তাই ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন ভয়ঙ্কর। প্রসঙ্গত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর চর্চায় থাকেন তিনি। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে ডিভোর্স নিয়ে একাধিক মন্ত্যব্যের শিকার হন তিনি।

https://twitter.com/srabantismile/status/1459422870958837762

পাশাপাশি কিছুদিন আগে তাঁর বিজেপি ছাড়ার প্রসঙ্গ নিয়েও প্রচুর জলঘলা হয় নেট দুনিয়ায়। ২০২১ এর নির্বাচনে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। তারপর ভোটে পরাজিত হন তিনি। আর তাঁর পরেই রাজনৈতিক জগত থেকে দূরত্ব বাড়ে তাঁর। অবশেষে রাজনৈতিক জগত থেকে সম্পর্ক ত্যাগ করেন অভিনেত্রী।