শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

পর্দার জামাইয়ের সঙ্গে দেদার নাচ শ্যামার! 'কৃষ্ণকলি' খ্যাত তিয়াসার নাচে মুগ্ধ নেট জনতারা

০৪:২২ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২১

পর্দার জামাইয়ের সঙ্গে দেদার নাচ শ্যামার! 'কৃষ্ণকলি' খ্যাত তিয়াসার নাচে মুগ্ধ নেট জনতারা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলা টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি। তার মধ্যে জনপ্রিয় চরিত্র শ্যামা। অল্প দিনের মধ্যেই শ্যামা সকলের মনে জায়গা করে নিয়েছেন। শ্যামা ছাড়াও নিখিল ওরফে নীলও পৌঁছেছে জনপ্রিয়তার শীর্ষে। কৃষ্ণকলি সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র বাংলার প্রতিটি ঘরে স্থায়ি জায়গা করে নিয়েছেন। এছাড়াও সম্প্রতি সোনার বাংলা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কৃষ্ণকলির ঝুলিতে এসেছে প্রচুর পুরস্কার।

বর্তমানে সিরিয়ালে চলছে টান টান উত্তেজনা। ছেলেকে খুঁজতে মরিয়া শ্যামা। এমনকি মেয়ে জামাইকে নিয়ে পৌঁছে গেছেন বারাণসী। সেখানেই শুটিং করবেন অভিনেত্রী তিয়াসা। সিরিয়ালে তিয়াসাকে একদম ঘরোয়া লুকে দেখা যায়। আটপউরে শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ। কিন্তু বাস্তবের শ্যামা অন্যরকম। বলা যায় শ্যামা এবং তিয়াসার আকাশ পাতাল তফাত। তাই বারাণসী যাওয়ার আগে দমদম বিমানবন্দরে দেখা গেল অভিনেত্রীকে।

https://www.instagram.com/reel/CTjLym3BBVC/

কালো বুট আর লাল রঙের পোশাক। বেশ অন্যরকম লাগছে তাঁকে। এমনকি বিমানবন্দরে নেচেও নিলেন তিনি। এখন ইন্সটা গ্রামের রিল খুবই জনপ্রিয় তাই সকলেই ব্যাস্ত থাকেন এই রিল বানানোর জন্য। তাই বিমান বন্দরে রিল লাইফ জামাইয়ের সঙ্গেই তাল মেলালেন শ্যামা। ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

https://www.instagram.com/reel/CTlbalXBq9P/