বলিউড

কঙ্গনা এবং ড্রাগসের ব্যাপারে আর কোনো মন্তব্য করতে চাননা অধ্যায়ন সুমন, তাহলে কি সবাই ভয় পাচ্ছে NCB কে?

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্তের মৃত্যুর পর লাগামহীন ভাবে মন্তব্য করে যাচ্ছে কঙ্গনা রানাওয়াত। বলিউডে স্বজন পোষণ, করন জোহরকে মুভি মাফিয়া এমনকি বলিউডে চলা ড্রাগ পার্টিস নিয়েও মুখ খুলেছেন কঙ্গনা। সম্প্রতি আরও একটি মন্তব্য করে বিতর্কে জড়ান তিনি। বলেন ” চারিদিক থেকে এত থ্রেট আসছে মুম্বাইকে এখন পাক অধিকৃত কাশ্মীর মনে হচ্ছে”। ব্যাস এই কথায় রেগে ওঠেন শিবসেনার টিম। তারা কঙ্গনাকে মুম্বাই আসতে বারণ করে। কঙ্গনা উত্তরে বলেন ” ৯ সেপ্টেম্বর মুম্বাই আসছি, সময়টা বলে দেবো কারোর বাবার আটকানোর ক্ষমতা থাকলে আটকে দিক।”

তারপর কঙ্গনা মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বলে মন্তব্য করেন। এই মন্তব্যে রেগে গিয়ে শিবসেনার দল তাকে কটাক্ষ করে বলেন “হারামখোর মেয়ে”। শুরু হয় যুদ্ধের। এরপর শুরু হয় কঙ্গনার পক্ষে এবং বিপক্ষে থাকার লড়াই। কাওকেই ছেড়ে কথা বলছেননা কঙ্গনা। সেখানেই তার প্রাক্তন প্রেমিক অধ্যায়ন সুমন একটি মন্তব্য করলেন।প্রসঙ্গত অধ্যায়ন সুমন কিছুদিন আগেই বলেন কঙ্গনা জন্মদিনের পার্টিতে তাকে কোকেন জোর করে খাওয়ানোর চেষ্টা করেছিল। অধ্যায়ন এর সেই কথার ভিত্তিতে তাকে প্রশ্ন করলে তিনি উত্তর দেন ” আমার যা বলার আমি বলে দিয়েছি, আর এই বিষয়ে কিছু বলতে চায় না। কঙ্গনা নিজের যুদ্ধ লড়ছে আর আমিও আমার যুদ্ধ।” তাহলে কি এনসিবির এই কড়া তদন্তে সকলেই ভয় পাচ্ছেন? তাই আর কোনো বিষয়ে মুখ খুলতে চাইছেন না?

এদিকে কঙ্গনা রানাওয়াত সম্প্রতি বলেন ” আমি এইভাবে যুদ্ধ করতে চাইনি অন্যের জন্য লড়তে নেমেছিলাম কিন্তু এবার সবাইকে চুপ করাবো আমিই”। বর্তমানে কঙ্গনা রয়েছেন তার মানালির বাড়িতে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button