শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

IPL-এ ধোনির দলে যোগ দেওয়ার আগেই অনন্য নজির ব্র‍্যাভোর! গড়লেন বিশ্বরেকর্ড

০৩:৪৬ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

IPL-এ ধোনির দলে যোগ দেওয়ার আগেই অনন্য নজির ব্র‍্যাভোর! গড়লেন বিশ্বরেকর্ড

আগামী ১৯ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হতে চলেছে আইপিএলের দ্বিতীয় পর্ব। আর এই পর্বের প্রথম ম্যাচেই মুখোমুখি হতে চলেছে ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। তবে আইপিএলে ধোনির দলে যোগ দেওয়ার আগেই এবার আরেক নজির গড়ে ফেললেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ৫০০ টি-২০ ম্যাচ খেলার মাইলস্টোন গড়লেন তিনি। সদ্য সমাপ্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনাল খেলেই এই অনন্য কীর্তি তাঁর।

[caption id="attachment_31900" align="alignnone" width="1080"]IPL-এ ধোনির দলে যোগ দেওয়ার আগেই অনন্য নজির ব্র‍্যাভোর! গড়লেন বিশ্বরেকর্ড / Image Source : Instagram @djbravo47 IPL-এ ধোনির দলে যোগ দেওয়ার আগেই অনন্য নজির ব্র‍্যাভোর! গড়লেন বিশ্বরেকর্ড / Image Source : Instagram @djbravo47[/caption]

গতকাল, বুধবারই ছিল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচ৷ সেখানে ব্র‍্যাভোর নেতৃত্বাধীন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের মুখোমুখি হয়েছিল সেন্ট লুসিয়া কিংস। ম্যাচ গড়ায় শেষ বল পর্যন্ত। আর জমজমাট এক থ্রিলারের পর ফাইনাল জিতে নেয় সেন্ট কিটস। চ্যাম্পিয়ন হয় ব্র‍্যাভোর দল। এই ম্যাচ খেলেই বিশ্বরেকর্ডে নাম লেখালেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডার। ৩৭ বছরের ব্র্যাভোর আগে ৫০০ টি-২০ খেলার এই রেকর্ড একমাত্র রয়েছে তাঁরই সতীর্থ কায়রন পোলার্ডের।

https://www.instagram.com/p/CT3A-WuF2mh/?utm_medium=copy_link

উল্লেখ্য, সিপিএল শেষ হতেই এবার সংযুক্ত আরব আমিরশাহীতে উড়ে যাবেন ব্র‍্যাভো। সেখানে তিনি যোগ দেবেন ধোনির চেন্নাইয়ের সঙ্গে। ওয়েস্ট ইন্ডিয়ান তারকার কাছে টি-২০ বিশ্বকাপের আগে এই আইপিএল খুবই গুরুত্বপূর্ণ। আগামী ২৩ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজের প্রথম ম্যাচ ইংল্যান্ডের বিরুদ্ধে। এছাড়াও তাঁদের সঙ্গে একই গ্রুপে রয়েছে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকাও। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই তাই আইপিএলে মাঠে নামবেন ব্র‍্যাভো।