নিজেই গাড়ি চালিয়ে শ্বশুর বাড়ি রওনা দিল কনে! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায়

নিজেই গাড়ি চালিয়ে শ্বশুর বাড়ি রওনা দিল কনে! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায়
নিজেই গাড়ি চালিয়ে শ্বশুর বাড়ি রওনা দিল কনে! ভিডিও পোস্ট হতেই ভাইরাল নেটদুনিয়ায় / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @snehasinghi1

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার এমন এক ঘটনা সামনে এলো যা যুগ বদলেছে সেই বার্তায় যেন মনে করিয়ে দিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিয়ে পর বরকে পাশে বসিয়ে গাড়ি চালিয়ে শ্বশুর বাড়ি রওনা দিচ্ছে কনে। এটা আমাদের দেখে অবাক হওয়ারই কথা। কারণ বিয়ের পর মেয়েদের নিজের বাড়ি ছেড়ে যেতে হয় শ্বশুর বাড়ি। নতুন নতুন লোক, নতুন বাড়ি সেগুলোই আপন করে নিতে হয়। একসময় ওই অজানা বাড়িটাই হয়ে উঠে নিজের বাড়ি।

https://www.instagram.com/reel/CMOOiF0AZlq/

তবে বিয়ের পর নিজের বাবার বাড়ি থেকে বিদায় নিয়ে শ্বশুর বাড়ি যেতে কোন মেয়েরই মন চায় না। সেসময় প্রায় সকলেই কান্নায় ভেঙে পড়ে। তবে বর্তমানে সময় বদলেছে, আর তা স্পষ্ট হয় এই ভাইরাল ভিডিও তে। সময়ের সাথে সাথে যে মেয়েরাও বদলাচ্ছে তা ঠিকই। তাই কনে নিজেই ড্রাইভ করে পারি দিল শ্বশুর বাড়ি। আসলে আগে শ্বশুর বাড়ি গেলে মেয়েরে সেভাবে ঘনঘন বাপের বাড়ি আসতে পারত না। তবে এই সময়ের পরিবর্তনে মন গেলেই বাপের বাড়ি হাজির হতে পারে মেয়েরা। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.