সাপের কামড়ানোর পর প্রান হারানোর ভয়, নিজের আঙুল নিজেই কাটলেন আহত ব্যক্তি

Image source: Google

বিশেষ প্রতিবেদনঃ বিষধর সাপের কামড় খেয়ে ভয় পেয়ে গিয়ে নিজের আঙুল কেটে ফেললেন এক ব্যক্তি। পাহাড়ের জঙ্গলে কাজ করতে গিয়ে ঝাং নামের এক ব্যক্তিকে হাতে কামড় দেয় দিনাগকিস্ট্রোজন অ্যাকুটাস নামের একটি সাপ। দক্ষিন-পূর্ব চিন এবং ভিয়েতনামের উত্তরাংশে এই সাপের দেখা পাওয়া যায়।

বিষধর সাপের কামড় খেয়েই প্রথমে কিছুটা ঘাবড়ে যান তিনি। পরে নিজের প্রান রক্ষা করতে নিজের তর্জনি কেটে ফেলেন তিনি। তারপরেই আঙুলের সেই কাঁটা অংশে দড়ি বেঁধে নেন তিনি। তার এই কান্ড বর্তমানে নেটদুনিয়ার অন্যতম আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। নিজের জীবন রক্ষার স্বার্থে ঝাং-এর এই আঙুল কাটার সিদ্ধান্ত হতবাক করেছে অনেককেই।

ঝাং নামের ওই ব্যক্তির বয়স ৬০ বছর। ঘটনার পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সাথে সাথেই শুরু হয় তাঁর চিকিৎসা। হাসপাতালে গিয়েই ঝাং জানান জানান, “জীবন বাঁচাতে আমি আঙুল কেটে ফেলেছি।“

চিকিৎসকদের কথায়, সাপের কামড় খেয়ে ওই ব্যক্তি মৃত্যুর ভয় পেয়েই নিজের আঙুল কেটে ফেলেছেন। যদিও এই আঙুলটি না কটলেও তাঁর কোন ক্ষতি হতনা বলেও জানিয়েছেন চিকিৎসকেরা। বর্তমানে ঝাং নামের ওই ব্যক্তি বিপদমুক্ত কিন্ত মাঝখান থেকে তাঁকে খোয়াতে হল তাঁর আঙুল।

আরও পড়ুনঃ  নৌকা বাইতে বাইতে গান কিশোরীর, দেখেনিন ভাইরাল ভিডিওটি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.