শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

'আমার জন্য প্রার্থনা করুন' লিখলেন ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলা! পোস্ট দেখে চোখে জল নেটিজেনদের

০৬:১৭ পিএম, মার্চ ৮, ২০২১

'আমার জন্য প্রার্থনা করুন' লিখলেন ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলা! পোস্ট দেখে চোখে জল নেটিজেনদের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে জিয়ন কাঠি খ্যাত ঐন্দ্রিলা শর্মা।

বর্তমানে তিনি ভর্তি আছেন দিল্লির একটি বেসরকারি হাসপাতালে। প্রথমে ধরা পড়ে ফুসফুসে টিউমার কিন্তু তারপর পরীক্ষা নিরীক্ষার পর ফের ক্যানসার ধরা পড়ে অভিনেত্রীর। দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হয়ে ভেঙ্গে পড়েছেন অভিনেত্রী। আর সেখান থেকে বেড এ শুয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভক্তদের তাঁর জন্য প্রার্থনা করার কথা জানান তিনি।

https://www.facebook.com/actressaindrilasharma/posts/499790424744481

সম্প্রতি তিনি আরও একটি ছবি পোস্ট করেছেন, তাঁর ক্যাপশনেও তিনি লিখেছেন তাঁর জন্য প্রার্থনা করার কথা। সেই ছবিতে দেখা যাচ্ছে তাঁর প্রিয় বন্ধু সব্যসাচী কে। তিনি খুব যত্নের সাথে খাবার সাজিয়ে দিচ্ছেন প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা কে। এই দুঃসময়েও সব্যসাচী সঙ্গ দিয়ে চলেছে ঐন্দ্রিলা কে। কথায় আছে অসময়ে যে পাশে থাকে সে ই প্রকৃত বন্ধু হয়ে থাকে।